বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

বাহুবলে অসুস্থ ছাত্রলীগ নেতার পাশে দাড়ালেন জেলা প্রশাসক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ৪২৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে ব্রেইন টিউমারে আক্রান্ত ছাত্রলীগ নেতা রিপনের চিকিৎসায় হবিগঞ্জের জেলা প্রশাসকসহ বিভিন্ন মহল সহযোগিতার হাত প্রসারিত করেছেন। ইতোমধ্যে ঢাকার শেরেবাংলানগরস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইন্স এন্ড হসপিটালে (এনইএনএস) তাকে ভর্তির চেষ্টা শুরু হয়েছে। গতকাল বুধবার হবিগঞ্জ থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক পত্রিকায় দরিদ্র ছাত্রলীগ নেতা রিপনকে নিয়ে একটি মানবিক প্রতিবেদন প্রচারিত হয়।
ব্রেইন টিউমার আক্রান্ত ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম (রিপন) বাহুবল উপজেলা সদর সংলগ্ন উজিরপুর গ্রামের মোঃ ফুল মিয়ার পুত্র। তিনি মিরপুর আলিফ-সোবহান চৌধুরী সরকারি কলেজের স্নাতক (সম্মান) কোর্সের ফাইনাল পরীক্ষার্থী। পাশাপাশি সে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে। তার পরিবারে চার ভাইয়ের মাঝে সবার বড়। তার পিতা একজন শ্রমজীবী মানুষ হওয়ায় তিনি একটি ঔষধ কোম্পানীতে খণ্ডকালীন চাকুরীর মাধ্যমে নিজের শিক্ষা ব্যয় ছাড়াও পরিবারকে আর্থিক সহযোগিতা করতেন।
গতকাল বুধবার পত্রিকায় প্রকাশিত সংবাদগুলো হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ-এর দৃষ্টিগোচর হলে তিনি রিপনের পিতা মোঃ ফুল মিয়াকে তার কার্যালয়ে ডেকে নিয়ে নগদ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় তিনি ঢাকাস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইন্স এণ্ড হসপিতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে রিপনকে ভর্তি ও অপারেশন সম্পন্ন করার বিষয়ে কথা বলেন। এ সময় জেলা প্রশাসকের মহানুভবতায় রিপনের দরিদ্র পিতা অশ্র“সিক্ত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। জবাবে জেলা প্রশাসক রিপনের চিকিৎসা শেষ না হওয়ায় পর্যন্ত তার পরিবারের পাশে থাকার প্রতিশ্র“তি দেন এবং জেলার ভিত্তবানদের তার চিকিৎসায় হস্তপ্রসারিত করার আহ্বান জানান। অনুদান প্রদানকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমিন মিথি ও জেলা তথ্য অফিসার পবন চৌধুরী, জেলা কালেক্টরেট ক্লাবের সভাপতি মোঃ আবদাল করিম।
ওপরদিকে, মঙ্গলবার রাতেই উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুন নূর মানিক ও সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাইসহ আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অসুস্থ রিপনের সাথে দেখা করে তার পাশে থাকার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম রশিদ আহমেদ মুটোফোনে জানান, তিনি রিপনকে নিয়ে ঢাকায় অবস্থান করছেন। বুধবার তারা ঢাকাস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইন্স এন্ড হসপিটালে (এনইএনএস) এর বর্হিবিভাগের চিকিৎসকরা রিপনকে দেখেছেন। তারা শনিবার আবারো দেখা করার পরামর্শ দিয়েছেন। তিনি আরো জানান, হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ হসপিটাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেছেন। আশা করছি সামনের সপ্তাহে তাকে ভর্তি করা সম্ভব হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com