বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ পিটিআইয়ে শিক্ষা মেলার উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ আন্তরিকতার সাথে পাঠদানে শিক্ষকদের প্রতি আহ্বান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ৪৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ কমিটির সদস্য, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে বদ্ধ পরিকর। শিক্ষক-শিক্ষিকাদের সবধরণের সুবিধা নিশ্চিত করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু প্রয়োজন, সকলকে নিজ দায়িত্বের প্রতি যতœবান হওয়া।
সোমবার বেলা ১২টায় হবিগঞ্জ প্রাইমারী ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) এ দুই দিনব্যাপি শিক্ষা মেলা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, শিক্ষকরা হচ্ছেন সমাজের সর্বোচ্চ সম্মানিত ব্যক্তিত্ব। তাদেরকে নিজের সম্মানের প্রতি দৃষ্টি রেখে দায়িত্ব পালন করা উচিত। তারা সঠিকভাবে পাঠদান করলেই বর্তমান শিক্ষাবান্ধব সরকারের মহতী উদ্যোগগুলো শতভাগ বাস্তবায়ন হবে। এ সময় আন্তরিকতার সাথে পাঠদান করতে সকল শিক্ষকের প্রতি আহবান জানান তিনি।
জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তৃতা করেন পিটিআই’র সুপারিনটেনডেন্ট মোঃ নজরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন শহরের চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাসিনা বেগম। রামচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন স্কুলের ক্ষুদে শিল্পীদের মনোমুগ্ধকর নৃত্য পরিবেশনের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
শিক্ষিকা গৌরি রায় জানান, জেলার ৮ উপজেলার ৮টি স্টলে রয়েছে মুক্তিযুদ্ধ, অমর একুশে, চারুকলা, আইসিটি ও প্রাথমিক এবং প্রাক প্রাথমিক বর্ণমালার অসংখ্য প্রদর্শনী। এছাড়াও সৃজনশীল পদ্ধতির অনুকরণে বিভিন্ন প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। উভয়দিনেই রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন। এতে জেলার বিভিন্ন স্থান থেকে শিক্ষক-শিক্ষিকাসহ দর্শনার্থীরা এসে ভীড় করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com