মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
হবিগঞ্জ প্রেসক্লাবে সংবর্ধনা অনুষ্ঠানে এডভোকেট মোঃ আবু জাহির এমপি ॥ শিক্ষিত যুবকদের জন্য শীঘ্রই হবিগঞ্জে আয়োজন করা হবে চাকুরী মেলা

হবিগঞ্জ প্রেসক্লাবে সংবর্ধনা অনুষ্ঠানে এডভোকেট মোঃ আবু জাহির এমপি ॥ শিক্ষিত যুবকদের জন্য শীঘ্রই হবিগঞ্জে আয়োজন করা হবে চাকুরী মেলা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাবকে সামনে রেখে সাংবাদিকদের মধ্যে ঐক্য সৃষ্টিতে যিনি অনন্য ভূমিকা রেখেছেন তিনি হলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বিভিন্ন সময়ে ঐক্যবদ্ধ না থাকায় অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল সাংবাদিকদেরকে। হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের ভূমিকায় হবিগঞ্জের সাংবাদিক সমাজ আজ ঐক্যবদ্ধ। প্রেসক্লাবের উন্নয়নেও তাঁর অবদান অনস্বীকার্য। হবিগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির টানা তৃতীয়বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় গতকাল রোববার বিকেলে প্রেসক্লাবের উদ্যোগে তাঁকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে হবিগঞ্জের সাংবাদিক নেতৃবৃন্দ এসব কথা বলেন।
তাঁরা আরো বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে হবিগঞ্জে যে উন্নয়ন হয়েছে, গত ১০ বছরে তার চেয়েও বেশি উন্নয়ন করেছেন এমপি আবু জাহির। শুধু তাই নয় তিনি একজন দক্ষ সাংগঠনিক ব্যক্তিত্ব। তাঁর সুনাম মুখে মুখে ছড়িয়ে পড়েছে। নিজের ভোগ-বিলাসিতা বিসর্জন দিয়ে দিনরাত মানুষের কল্যাণে কাজ করেন এমপি আবু জাহির। শুধু প্রেসক্লাবের সংবর্ধনা নয়; সমাজের যে কোন পর্যায়ে তাকে সম্মানিত করার উদ্যোগ নিলে সাংবাদিকরা এগিয়ে যাবে। সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, এমপি আবু জাহির একজন কর্মবীর মানুষ। সকাল থেকে রাত পর্যন্ত তিনি হবিগঞ্জবাসীর উন্নয়ন নিয়েই ব্যস্ত থাকেন।
বক্তারা বলেন, হবিগঞ্জ প্রেসক্লাব গঠনের পর কোনও সংসদ সদস্য এমপি আবু জাহিরের সমপরিমাণ বরাদ্দ প্রদান করেননি। সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার কাছ থেকেও প্রেসক্লাবের জন্য বড় অনুদান নিয়ে এসেছিলেন তিনি। ভবিষ্যতেও হবিগঞ্জ প্রেসক্লাবের উন্নয়নে এগিয়ে আসার অনুরোধ জানান তারা।
প্রধান অতিথির বক্তৃতায় সংবর্ধিত ব্যক্তিত্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, পর্যটন, প্রাকৃতিক সম্পদ, শিল্পাঞ্চলসহ হবিগঞ্জ জেলায় রয়েছে ব্যাপক সম্ভাবনা। সকল সম্ভাবনার কথা তুলে ধরে এলাকাকে সমৃদ্ধ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন সাংবাদিকবৃন্দ। বিশেষ করে এই জেলায় শিল্পাঞ্চল গড়ে উঠায় কর্মসংস্থান হয়েছে হাজার হাজার শ্রমিকের। শিল্পাঞ্চলের কর্মসংস্থানে শিক্ষিত যুব সমাজকে সম্পৃক্ত করতে শীঘ্রই একটি জব ফেয়ারের আয়োজন করা হবে। তিনি আরো বলেন, অতীতেও আপনাদের সার্বিক সহযোগিতায় হবিগঞ্জের নাগরিক সমাজের ব্যানারে আমাকে যে সংবর্ধনা প্রদান করা হয়েছে তা কখনো ভুলতে পারবো না। আপনাদের দেয়া এই সম্মান আমার দায়িত্ববোধকে আরো বেশি বাড়িয়ে দিয়েছে। হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকনের পরিচালনায় সংবর্ধনা সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক ইত্তেফাকের হবিগঞ্জ প্রতিনিধি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি ডেইলী সানের হবিগঞ্জ প্রতিনিধি শফিকুর রহমান চৌধুরী, সাবেক সভাপতি প্রতিদিনের বাণীর সম্পাদক মোহাম্মদ শাবান মিয়া, সাবেক সভাপতি দৈনিক আমাদের সময়ের হবিগঞ্জ প্রতিনিধি অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, সাবেক সভাপতি দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি বাংলাভিশনের হবিগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ নাহিজ, সাবেক সভাপতি দৈনিক হবিগঞ্জ সমাচারের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সহ-সভাপতি দৈনিক স্বদেশবার্তার সম্পাদক মোহাম্মদ ইসমাইল হোসেন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জামান জাহির, সহ-সভাপতি ও সবুজ সিলেটের হবিগঞ্জ প্রতিনিধি অ্যাডভোকেট নির্মল ভট্টাচার্য্য রিংকু, সাবেক সাধারণ সম্পাদক চ্যানেল আই প্রতিনিধি চৌধুরী মোহম্মদ ফরিয়াদ, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠের হবিগঞ্জ প্রতিনিধি অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, দৈনিক প্রভাকর সম্পাদক আব্দুল হালিম, কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক হবিগঞ্জের আয়নার সম্পাদক রাশেদ আহমদ খান, কোষাধ্যক্ষ জিয়া উদ্দিন দুলাল, সহযোগী সদস্য বাদল কুমার রায়, সাবেক সদস্য তবারক আলী লস্কর, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছানু মিয়া প্রমুখ। এছাড়াও হবিগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন স্বদেশ বার্তার সাংবাদিক মুজিবুর রহমান, দৈনিক লোকালয় বার্তার সম্পাদক এমদাদুল ইসলাম সোহেল, মাছরাঙ্গা টেলিভিশনের হবিগঞ্জ প্রতিনিধি চৌধুরী মোঃ মাসুদ আলী ফরহাদ, দৈনিক খোয়াই’র বার্তা সম্পাদক মঈন উদ্দিন আহমেদ, চ্যানেল এসের হবিগঞ্জ প্রতিনিধি সৈয়দ মোফাজ্জল সাদাত মুক্তা, ডিবিসি চ্যানেলের হবিগঞ্জ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, দৈনিক যায়যায়দিনের হবিগঞ্জ প্রতিনিধি মোঃ নূরুল হক কবির, নুরুজ্জামান ভূইয়া মামুন, মানবকণ্ঠের হবিগঞ্জ প্রতিনিধি আবু হাসিম খান চৌধুরী পাভেল, এশিয়ান টিভির হবিগঞ্জ প্রতিনিধি এসএম সুরুজ আলী, জিটিভি’র হবিগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ নূর উদ্দিন, মাইটিভি’র হবিগঞ্জ প্রতিনিধি মোশাহিদ আলম, বাংলানিউজের হবিগঞ্জ প্রতিনিধি বদরুল আলম, ডেইলী বাংলাদেশের হবিগঞ্জ প্রতিনিধি জাকারিয়া চৌধুরী প্রমুখ।
অন্যান্য সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার কাউছার আহমেদ, আজিজুল ইসলাম সজিব, দৈনিক খোয়াইর স্টাফ রিপোর্টার জুয়েল চৌধুরী, দৈনিক বিজয়ের প্রতিধ্বনির বার্তা সম্পাদক সাইফুর রহমান তারেক, দৈনিক হবিগঞ্জ সমাচারের স্টাফ রিপোর্টার অসিত কুমার চৌধুরী, দৈনিক জনতার সাংবাদিক ডাঃ শেখ এমএ জলিল, প্রিয় ডটকমের হবিগঞ্জ প্রতিনিধি মোঃ সজলু, কাজী মিজানুর রহমান, মোহাম্মদ শাহ আলম, নিরাঞ্জন গোস্বামী শুভ, দৈনিক খোয়াইর স্টাফ রিপোর্টার শাহ কামাল সাগর, এমএ আজিজ সেলিম, দৈনিক প্রতিদিনের বাণীর স্টাফ রিপোর্টার রহমত আলী, সৈয়দ মশিউর রহমান, মীর মোঃ আব্দুল কাদির, আজহারুল ইসলাম মুরাদ প্রমুখ।
শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি এমএ ওয়াহেদ। পরে সংবর্ধিত ব্যক্তিত্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র হাতে আজীবন সদস্যের সম্মাননা ও উপহার তুলে দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। শুরুতে তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com