বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ডাঃ জাহিদ হোসেন ॥ সারাদেশে বিএনপির ২৫ লাখ নেতাকর্মী গ্রেফতার করা হয়েছে

  • আপডেট টাইম রবিবার, ১৭ মার্চ, ২০১৯
  • ৪৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এবং ড্যাব ও বিএমএ এর সাবেক সভাপতি ডাঃ এ জেড এম জাহিদ হোসেন বলেছেন- আওয়ামীলীগ গণতন্ত্রে বিশ্বাস করে না। আওয়ামীলীগ মানুষের ভোটাধিকার হরণ করে দেশে একদলীয় শাসন কায়েম করেছে। গত ৩০ ডিসেম্বর বাংলাদেশের মানুষ আওয়ামীলীগের ভোট ডাকাতির মহা উৎসব দেখেছে। এই ভোট ডাকাতি পাকাপোক্ত করার জন্যই আওয়ামীলীগ সু-পরিকল্পিতভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাবন্দি করেছে। পরে সারাদেশে বিএনপি নেতাকর্মীদের নামে গায়েবী মামলা দেয়া হয়েছে। সারাদেশে বিএনপির প্রায় ২৫ লাখ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। বাসায় বাসায় গিয়ে পুলিশী হয়রানী ও নির্যাতন করা হয়েছে।
তিনি গতকাল শনিবার হবিগঞ্জে একাদশ জাতীয় সংসদ নির্বাচন পূর্বাপর সরকারী বাহিনী ও আওয়ামীলীগের হামলা, মামলায় ক্ষতিগ্রস্থ নেতাকর্মীদের বিষয়ে পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি কে গউছের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, সদস্য হায়দার আলী লেলিন।
জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ শামছু মিয়া চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, এডঃ হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, এম জি মোহিত, এডঃ কামাল উদ্দিন সেলিম, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডঃ এস এম বজলুর রহমান, হবিগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক আবুল হাশিম, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, গীরেন্ড চন্দ্র রায়, আবু তাহের, আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, এডঃ আমিনুল ইসলাম, মুজিবুর রহমান সেফু, নাজমুল হোসেন বাচ্চু, গোলাম ফারুক, এডঃ আফজাল হোসেন, মিয়া মোঃ ইলিয়াছ, জালাল আহমেদ, মহিবুল ইসলাম শাহীন, জহিরুল হক শরীফ, মুশফিক আহমেদ, সফিকুর রহমান সিতু, এমদাদুল হক ইমরান, রুবেল আহমেদ চৌধুরী, শাহ রাজীব আহমেদ রিংগন, এডঃ কুতুব উদ্দিন জুয়েল, এডঃ মোজাম্মেল হক, মিজানুর রহমান চৌধুরী, ফারুক আহমেদ, এডঃ ফাতেমা ইয়াসমিন, তুহিন খান, সুর্বণা আক্তার, আজিজ সিদ্দিকী, জানে আলম প্রমুখ। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহ ফারুক আহমেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com