শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শ্রেষ্ঠ শিক্ষানুরাগী সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক সোহেল

  • আপডেট টাইম রবিবার, ১৭ মার্চ, ২০১৯
  • ৬৪৮ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে শিক্ষা মেলার পুরষ্কার বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে উপজেলা কমপ্লেক্স মাঠে বর্ণাঢ্য আয়োজনে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়। জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে দুদিন ব্যাপি শিক্ষার মেলার আয়োজন করে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস। মেলায় উপজেলার ৭টি কাস্টারের স্টল অংশ নেয়। এছাড়া অনুষ্ঠানে ২০১৮ সালের জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মধ্যে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ছাইফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হাসিবুল ইসলামের সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএনও মোঃ মামুন খন্দকার। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবদুর রাজ্জাক। বক্তব্য দেন প্রধান শিক্ষক শাহীনা খানম, নাজমুল হোসেন, কাললী ইয়াসমিন, হিংমাশু রঞ্জন, প্রিয়তোষ সরকার প্রমূখ।
উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা কর্মকর্তার সম্মাননা স্মারক পেয়েছেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হাসিবুল ইসলাম, শিক্ষানুরাগী (বিদ্যোৎসাহী) ক্যাটাগরিতে সম্মাননা স্মারক প্রাপ্ত হন তুষার স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি তোফায়েল রেজা সোহেল। তিনি বানিয়াচং প্রেসকÍাব সেক্রেটারি। শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি মীরমহল্লা স্কুলের সভাপতি এসএম খোকন, শ্রেষ্ঠ শিক্ষক বলাকীপুর স্কুলের প্রধান শিক্ষক এমএ ওয়াহেদ, শ্রেষ্ঠ শিক্ষিকা মাহতাবপুর স্কুলের প্রধান শিক্ষক রৌশনারা আক্তার নিলু, শ্রেষ্ঠ ক্লাব শিক্ষক যশকেশরী স্কুলের প্রধান শিক্ষক ফারুক মিয়া ও শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠানের সম্মাননা স্মারক প্রদান করা হয় মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে। এদিকে শিক্ষা মেলায় সেরা স্টলের পুরষ্কার পেয়েছে সুজাতপুর ক্লাস্টার। দ্বিতীয় পুরস্কার পেয়েছে নোয়াগাও ক্লাস্টার ও তৃতীয় সেরা পুরস্কার পেয়েছে উজিরপুর ক্লাস্টার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com