শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামকে হবিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ২০০৯ ব্যাচের ফুলের শুভেচ্ছা

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ মার্চ, ২০১৯
  • ৫৫১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী মোতাচ্ছিরুল ইসলামকে ফুলের শুভেচ্ছা জােিনয়ছেন হবিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ব্যাচ ২০০৯ এর শিক্ষার্থীরা। গতকাল বৃহস্পতিবার রাতে তাঁর বাসভবনে গিয়ে এ শুভেচ্ছা জানান।
এ সময় উপস্থিত ছিলেন, মুফাচ্ছির রায়হান মুফতি, মহিউদ্দিন রনি, মোঃ কাউছার আহমেদ, মিঠুন বণিক, দেবাশীষ পাল ধ্র“ব, রঞ্জন চক্রবর্তী, রুবেল বণিক, জয় প্রকাশ, শেখ শিবলু, লিটন গোপ, উজ্জল গোপ, সুমিত বিশ্বাস, তাকের, দিপু, অসিত দাশ, প্রিতম মোদক, হাবিবুর রহমান বাবু প্রমূখ।
এ সময় মোতাচ্ছিরুল ইসলাম নির্বাচনে সহযোগিতা করার জন্য উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তোমরা আমার ছোট ভাই’র বন্ধু আর আমার ছোট ভাই। তোমাদের যে কোন প্রয়োজনে আমাকে পাশে পাবে। তিনি বলেন, হবিগঞ্জবাসীর ঋণ আমি শোধ করতে পারব না। তবে সাথে সাথে নিয়ে কাজ করে যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com