শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সৈয়দ খালেদকে সংবর্ধনা

  • আপডেট টাইম সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪
  • ৩৯৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার তাহিরপুর নয়মৌজা ইত্তেফাকিয়া আলিম মাদরাসা গভর্ণিং বডির সভাপতি ও কুর্শি ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে সরকারীভাবে ইন্দোনেশিয়ায় শিক্ষা সফরে গমন উপলক্ষে গত শনিবার তাহিরপুর নয়মৌজা ইত্তেফাকিয়া আলিম মাদরাসা হল রুমে তাকে এক সংবর্ধনা দেয়া হয়। মাদরাসার অধ্যক্ষ মাওলানা আফজল হোসেন তালুকদারের সভাপতিত্বে এতে সংবর্ধিত ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ ছাড়া ও বক্তব্য রাখেন মাদরাসা গভর্ণিং বডির সাবেক সভাপতি কাজী ওবায়দুল কাদের হেলাল, গভর্ণিং বডির দাতা সদস্য আলহাজ্ব সফিকুর রহমান লেচু, শিক্ষক প্রতিনিধি মাস্টার মোঃ আব্দুল কাদির, মাওলানা আনছারুল ইসলাম, তাহিরপুর বালক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিতোষ তালুকদার, গভর্ণিং বডির সদস্য ফারুক আধুধহমদু, লোকমান মিয়া প্রমুখ। সংবর্ধনার জবাবে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ বলেন, সরকার আমার কর্মের স্বীকৃতি দিয়েছেন। তাই বর্তমান সরকারের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই। তিনি বলেন, এ গৌরব কুর্শি ইউনিয়নবাসীর। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য আসে। তাই পড়া লেখায় গভীর মনযোগী হয়ে তাহিরপুর মাদরাসার সাফল্যের ধারাকে অব্যাহত রাখতে হবে। সভাপতির বক্তৃতায় মাদরাসার অধ্যক্ষ মাওলানা আফজল হোসেন বলেন, শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার মাধ্যমে সৈয়দ খালেদুর রহম্না খালেদ আমাদেরকে গৌরবান্বিত করেছেন।
পরে সৈয়দ খালেদুর রহমান খালেদের অব্যাহত সাফল্য কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা আফজল হোসেন তালুকদার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com