শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আলোচনা সভায় বক্তারা ॥ পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে মানুষের নিরাপত্তা প্রদানে কাজ করে থাকে

  • আপডেট টাইম শনিবার, ২ মার্চ, ২০১৯
  • ৫১২ বা পড়া হয়েছে

মোঃ ছানু মিয়া ॥ পুলিশ জীবনের ঝুকি নিয়ে মানুষের শান্তি ও জানমালের নিরাপত্তা প্রদানে কাজ করে থাকে। মানুষের নিরাপত্তা নিয়ে পুলিশ কাজ করলেও তাদের নিরাপত্তা নেই। পুলিশের দায়িত্ব হচ্ছে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা। আর দায়িত্ব পালন করতে গিয়ে অনেক সময় পুলিশকে প্রাণ দিতে হচ্ছে। অনেকে পঙ্গুত্ব বরণ করছেন। এর পরও পুলিশ দায়িত্ব পালনে পিছপা হয় না। পুলিশ মেমোরিয়াল ডে ২০১৯ উপলক্ষে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় বক্তারা উপরোক্ত কথা বলেন।
গতকাল শুক্রবার বিকেলে সদর মডেল থানা প্রাঙ্গণে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-সেবা)। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী। অতিরিক্ত পুলিশ সুপার এসএম ফজলুল হকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. ফজলুর রহমান। বক্ত্্য রাখেন সহকারি পুলিশ সুপার (সদর) মো. নাজিম উদ্দিন, চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজমিরুজ্জামান, এবং নিহত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যরা। সভায় বিভিন্ন সময় দায়িত্ব পালন করতে গিয়ে নিহত পুলিশ সদস্যদের পরিবারকে সম্মাননা দেয়া হয়েছে।
সভাপতির বক্তৃতাকালে পুলিশ সুপার নিহত পুলিশ সদস্যদের সন্তানদের লেখাপড়ার ব্যয় বহন করার ঘোষণা দেন। পাশাপাশি তাদের সহযোগিতার জন্য একটি ট্রাস্ট গঠনসহ পুলিশের কল্যাণে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করার ঘোষণা দেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com