বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে আহত করেছে বখাটেরা

  • আপডেট টাইম বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫০২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরের রসুলপুরে স্কুল ছাত্রী বোনকে উত্যাক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে গুরুত্বর আহত করেছে বখাটেরা। মঙ্গলবার দুপুরে উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ধর্মঘর বঙ্গবীর উসমানী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর জনৈক ছাত্রী বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে বখাটে নাসির মিয়া (২৭) উত্যাক্ত করে আসছিল। এ ব্যাপারে মুরুব্বীদের কাছে বিচার দেয়া হলেও বখাটে ও তার পরিবারের ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। এ ব্যাপারে ২০১৭ সালে থানায় মামলা দায়ের করলে মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য বিঞ্জ আদালতে প্রতিবেদন (চার্জসীট) দাখিল করেন। এতে আসামী পক্ষের লোকজন আরও ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল মঙ্গলবার দুপুর প্রায় সাড়ে ১২টার দিকে ওই ছাত্রীকে নিয়ে তার পিতা স্কুল থেকে বাড়ী আসার পথে বখাটে নাসির ও তার লোকজন তাদের আটকিয়ে ওই ছাত্রীকে উতৎক্ত করতে থাকে। এ সময় তার পিতা বাধা দিলে তাকে লাঞ্চিত করে খবর পেয়ে ওই ছাত্রীর ভাই বোন ও বাবাকে বাচাঁতে এগিয়ে আসলে বখাটেরা ভাই এনামুল হকের উপর আক্রমন করে লাঠি ও দা দিয়ে কুপিয়ে আহত করে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে বখাটে নাসির গংদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী লিখিত অভিযোগ পাওয়ার সতত্যা স্বীকার করে বলেন এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com