বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

  • আপডেট টাইম বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন (সিজন-৪) কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার উপলক্ষে হবিগঞ্জে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় ওয়ালটন পন্যের জেলার একমাত্র পরিবেশক টি, আর ইলেক্ট্রো মার্টের উদ্যোগে এ র‌্যালী অনুষ্ঠিত হয়।
ওয়ালটনের বিভিন্ন পণ্যের বাহারী বিজ্ঞাপন ও ক্যাম্পইনের ছবি সম্বলিত প্রায় ১ কিলোমিটার লম্বা ব্যানার, সুজ্জিত হাতি, ঘোড়া ও ব্যান্ডপার্টি নিয়ে র‌্যালীটি টাউন হল এলাকা থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। আকষর্নীয় র‌্যালীটি দেখতে রাস্তার দু’পাশে উৎসুক জনতা ভীড় জমে। র‌্যালিতে টি, আর ইলেক্ট্রো মার্টের স্বত্ত্বাধিকার রোটারিয়ান মোদারিছ আলী টেনু, ফজলুর রহমান লেবু, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন, দৈনিক প্রভাকরের সম্পাদক ও এটিএন বাংলা প্রতিনিধি আব্দুল হালীম, জেলা যুবলীগের সহ-সভাপতি শাহ মোঃ আরজু, ওয়ালটন সিলেট জোনের মনিটরিং অফিসার ফারুক হোসাইন, টিআর ইলেক্ট্রো মার্টের ব্যবস্থাপক চিন্ময় অংশু, ইয়ামাহা শো-রুমের ব্যবস্থাপক সাইফুর রহমান মহিন, ইউকে প্রবাসী মাখন মিয়া, এমদাদুল হক বাবুল, ওয়ালটনের বিক্রয় বিভাগের প্রতিনিধি, শো-রুমের কর্মকর্তা-কর্মচারী এবং সিলেট বিভাগের ওয়ালটনের সকল ডিলারবৃন্দসহ স্থানীয় কয়েক শতাধিক ক্রেতা অংশ নেন।
ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তজার্তিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চলছে। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত। বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন।
ওয়ালটন পণ্যের পরিবেশক টি, আর ইলেক্ট্রো মার্টের স্বত্বাধিকারী রোটারিয়ান মোদারিছ আলী টেনু বলেন, ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ সফল করার প্রয়াসে ওই র‌্যালির আয়োজন করা হয়। যাতে ডিজিটাল ক্যাম্পেইনের ব্যানার-ফেস্টুন নিয়ে অনেকেই স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন। তিনি আরও জানান, গত বছর এই ক্যাম্পেইনে আমাদের শোরুম থেকে পন্য কেনে সর্ব্বোচ ১ লাখ বিজয়ী হয়েছেন এক ক্রেতা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com