বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাবার স্বপ্ন বাস্তবায়নে সারা জীবন কাজ করে যাবো-মিলাদ গাজী এমপি

  • আপডেট টাইম শনিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৬৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে, বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমানে আওয়ামীলীগ সরকারের কোনো বিকল্প নেই। আমার বাবা সাবেক সংসদ সদস্য সিলেটের মুক্তিযুদ্ধ এবং আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা প্রয়াত দেওয়ান ফরিদ গাজী নবীগঞ্জ-বাহুবল উপজেলা নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলেন। এ দুটি উপজেলাকে আধুনিক উপজেলা রূপান্তরে এবং শিক্ষাখাতের উন্নয়নে বাবার স্বপ্ন এবং পরিকল্পনা বাস্তবায়নে আগামী ৫ বছর আমি কাজ করে যাবো। শুক্রবার নবীগঞ্জ উপজেলার পিটুয়া বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। পিটুয়া বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজ্বী আক্তার আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিলাওর মিয়া, সুজন মিয়া, ইউপি সদস্য সাহেল আহমদসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, ১৯৯৮ সালে পিটুয়া বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবন উদ্বোধন করেন তৎক্ষালিন সংসদ সদস্য দেওয়ান ফরিদ গাজী। ভবনটি ঝুকিঁপূর্ণ হওয়ায় নতুন ভবনের উদ্বোধন করেন সাবেক সংসদ প্রয়াত দেওয়ান ফরিদ গাজীর তনয় গাজী শাহনওয়াজ মিলাদ এমপি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com