শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন

নবীগঞ্জে রাতের আধারে জোরপূর্বক রাস্তা নির্মাণ ॥ এলাকায় উত্তেজনা

  • আপডেট টাইম বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫০১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের তাহিরপুর গ্রামে রাতের আধারে রাস্তা নির্মাণের অভিযোগ উঠেছে। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। গত শনিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হলেও পুলিশ তা এখনো আমলে নেয়নি।
জানা যায়, উপজেলার কুর্শি ইউনিয়নের তাহিরপুর মাদ্রাসার নিকটবর্তী কৈলানপুর মৌজার এস এ দাগ নং-৫৫, ৬৭ খতিয়ানের ৮৫ শতক জায়গা নিয়ে ওই গ্রামের আব্দুল আলীর সাথে একই গ্রামের পুত্র লোকমান মিয়ার বিরোধ ও মামলা মোকাদ্দমা চলে আসছে। বিজ্ঞ আদালত থেকে রায় পান আব্দুল আলী গংরা। তাদের অভিযোগ, রায় পাওয়ার পরও গত শনিবার দিবাগত গভীর রাতে প্রতিপক্ষের লোকজন রাতের আধারে মাটি ভরাট করে রাস্তা নির্মাণের চেষ্টা করে। এমনকি কবরস্থানের জায়গাও দখল করে তার পাশ দিয়ে রাস্তা নির্মাণ করেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার খবর পেয়ে রাতেই নবীগঞ্জ থানার এসআই সম্রাট আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে দখলদাররা পালিয়ে যায়। এ সময় পুলিশ রাস্তার কাজে ব্যবহৃত কুদাল, টুকরিসহ যাবতীয় সরঞ্জামদি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com