শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

দলীয় সিদ্ধান্তের প্রতি সমর্থন জানিয়ে উপজেলা নির্বাচন থেকে সরে গেলাম

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫১১ বা পড়া হয়েছে

সু-প্রিয়, হবিগঞ্জ সদর উপজেলাবাসী, আসসালামু আলাইকুম।
আপনারা অবগত আছেন, গণতন্ত্রের মা, বি.এন.পি’র চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া সম্পূর্ণ মিথ্যা ও সাজানো মামলায় দীর্ঘ এক বছরেরও বেশী সময় ধরে নির্ঝন পরিত্যক্ত কারাগারে বন্দি। শুধু তাই নয়, দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের উপর সাজানো হয়েছে অসংখ্য-অগণিত মিথ্যা মামলা। বিপুল সংখ্যক রাজনৈতিক সহযোদ্ধা আজ কারাগারে বন্দি। প্রহসনের নির্বাচনের মাধ্যমে বর্তমান সরকার মতাসীন। এ অব¯’ায় আমরা বিশ্বাস করি, অগণতান্ত্রিক এ সরকারের অধীনে কোন সুষ্ট নির্বাচন সম্ভব নয়।
প্রিয় উপজেলাবাসী, আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন ধরে হবিগঞ্জ সদর উপজেলায় জাতীয়তাবাদী দলের প্রার্থী হিসেবে বিভিন্ন ইউনিয়ন ও উপজেলার অন্তর্গত পৌরসভার ভোটারদের সাথে সম্পৃক্ত থাকার চেষ্টা করেছি।
আপনারা নিশ্চয়ই জানেন, আমি ইতিপূর্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আদর্শের একজন কর্মী হিসেবে ছাত্রদলের কলেজ থেকে শুরু করে জেলা পর্যায়ে নেতৃত্ব দিয়েছি। স্বৈরাচারী এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে গণতন্ত্র পূণরূদ্ধারে বিএনপি’র কেন্দ্র ঘোষিত আন্দোলন ও আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের কর্মসূচী পালন করতে মামলা-হামলা, জেল-জুলুমের শিকার হয়েছি। কিন্তু তারপরও নেতা কর্মীদের পাশে থেকে কাজ করার চেষ্টা করেছি বার-বার। দলের সিদ্ধান্তের প্রতি সম্মান রেখে, জিয়ার আদর্শ বুকে ধারন করে, সেই ছাত্রজীবন থেকেই বিএনপি’র রাজনীতিতে সক্রিয়। সেই আমি দলের সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচন করতে পারি না ।
তাই, দলীয় ভাবে নির্বাচনে না যাওয়ার যে সিদ্ধান্ত নেয়া হয়েছে, আমি সেই সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে উপজেলা নির্বাচন থেকে সরে গেলাম। আমি প্রতিশ্র“তি দিচ্ছি, অতীতে যেভাবে আপনাদের পাশে ছিলাম, আগামী দিনগুলিতেও সেভাবেই পাশে থাকবো। সকলের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করছি।
পরিশেষে সকলের কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া কামনা করছি। আল্লাহ হাফেজ।
মহিবুল ইসলাম শাহীন
সাবেক নির্বাচিত এ.জি.এস
(বৃন্দাবন সরকারী কলেজ ছাত্র সংসদ)।
সাবেক সভাপতি, হবিগঞ্জ জেলা ছাত্রদল।
সাবেক সদস্য, কেন্দ্রীয় নির্বাহী কমিটি, যুবদল।
ছাত্র বিষয়ক সম্পাদক, বিএনপি, হবিগঞ্জ জেলা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com