মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৬:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে চা-বাগানে কাকাতো ভাইয়ের হাতে জেঠাতো ভাই খুন যুক্তরাজ্যে গাড়ির নাম্বার প্লেটের রেজিষ্ট্রেশন নিয়ে জটিলতা ॥ আইনি লড়াইয়ে জয়ী হলেন এনটিভির ইউরোপ ব্যুরো চিফ ফারছু আহমেদ চৌধুরী শহরে প্রকাশ্যে ছাত্রলীগ নেতা আসিফ চৌধুরীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে দূর্বৃত্তরা আজমিরীগঞ্জে হাওর থেকে যুবতীর বিকৃত লাশ উদ্ধার নবীগঞ্জে ছাতল বিলের ইজারা সমিতির সদস্যদের স্বাক্ষর জাল ইউএনও বরাবর অভিযোগ বানিয়াচঙ্গের এক মহিলাকে বিদেশ পাঠানোর নামে পাচারের অভিযোগ স্কুল-কলেজের সামনে বখাটেদের উৎপাত বন্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ হবিগঞ্জে ‘বিবর্তন বিজ্ঞান চক্র’র উদ্যোগে ২ দিনব্যাপী জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু বাহুবলে প্রবীন আওয়ামীলীগ নেতা আকবর আলী আর নেই
সাধারণ মানুষের সেবায় আজীবন কাজ করে যাব-মিলাদ গাজী এমপি

সাধারণ মানুষের সেবায় আজীবন কাজ করে যাব-মিলাদ গাজী এমপি

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ বাহুবল আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ বলেন, আমি এমপি নই, এমপি হলেন আমার নির্বাচনী এলাকার জনগন। আমি সাধারণ মানুষের সেবায় আজীবন কাজ করে যাব। নবীগঞ্জ উপজেলার দীঘলবাকবাসীর ভালবাসায় আমি সিক্ত। আমি এলাকার সাধারণ মানুষের ভাগ্যউন্নয়নে নিজেকে সবসময় নিয়োজিত রাখতে চাই। তিনি গতকাল শনিবার বিকালে নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সকল সংগঠনের উদ্যোগে রাধাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে তাকে দেওয়া গণসংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুজাত চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ আবুল ফজল চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ মুজিবুর রহমান কাজল, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়া।
বক্তব্য রাখেন, আব্দুল খালিক, নিলুফা ইয়াসমিন, শীবলী আহমদ, আওয়ামীলী নেতা সাজ্জাদুর রহমানসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ আব্দুল কাদির, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, উপজেলা আওয়ামীলীগ নেতা অঞ্জন পুরকায়স্থ, বাদশা মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা পিন্টু রায়, মুজিবুর রহমানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com