বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে সাংবাদিকদের সাথে অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জালাল আহমদের মতবিনিময়

  • আপডেট টাইম শনিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৬৯৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, ঢাকাস্থ সিলেটবাসীর বৃহত্তর সামাজিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশনের সহ-সভাপতি, হবিগঞ্জের কৃতি সন্তান জালাল আহমেদ বলেছেন, চাকুরিতে অবস্থান নিয়ে আমার কোন আফসোস নেই। আমি সবসময় আমার জীবনটাকে উপভোগ করি। চাকুরি জীবনে আমি সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছি। চেষ্টা করেছি সততার সাথে দায়িত্ব পালন করতে। তিনি আরো বলেন- অচিরেই হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার সীমান্তবর্তী স্থানে প্রতিষ্ঠা করা হবে জালালাবাদ বিশ্ববিদ্যালয়। নবীগঞ্জের জনতার বাজার হতে প্রায় ৩ কিলোমিটার দূরে মৌলভীবাজার অংশে বিশ্ববিদ্যালয়ের অবস্থান। এ বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠিত হলে সিলেটবাসী বিশেষ করে হবিগঞ্জবাসী উপকৃত হবেন। ইতোমধ্যেই বিশ্ববিদ্যালয়ের জন্য একই পরিবারের দুই ভাই-বোন ৪৩ বিঘা জমি দান করেছেন।
গতকাল রাতে হবিগঞ্জ প্রেসক্লাবে হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে জালাল আহমেদ আরো বলেন, এক সময় জালালাবাদ এসোসিয়েশনে হবিগঞ্জ ছিল অবহেলিত। এ সময় জালাল আহমেদ হবিগঞ্জ প্রেসক্লাবের কল্যাণ তহবিলে আর্থিক অনুদান প্রদানের আশ্বাস দেন।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি দৈনিক খোয়াই সম্পাদক আলহাজ্ব শামীম আহছান, সাবেক সভাপতি দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, সাবেক সভাপতি সফিকুর রহমান চৌধুরী, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সহ-সভাপতি দৈনিক স্বদেশ বার্তা সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, আরটিভি প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির, এটিএন বাংলা হবিগঞ্জ প্রতিনিধি এমএ হালিম, সময় টিভি জেলা প্রতিনিধি রাশেদ আহমদ খান, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নুরুজ্জামান ভূইয়া মামুন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি প্রদীপ দাশ সাগর, সাধারণ সম্পাদক মোঃ সানু মিয়া, জেলা সাংবাদিক ফোরাম সভাপতি শাকিল চৌধুরী, সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com