বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জ আদালত প্রাঙ্গণে ৫শ কেজি গাজা বিনষ্ট

  • আপডেট টাইম বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ আদালত প্রাঙ্গণে ৫শ কেজি গাজা বিনষ্ট করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে ফৌজদারী আদালতের মাঠে এসব গাঁজা আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহীনুর আক্তার ও সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সুলতান প্রধান।
সদর কোর্টের সিএসআই সিরাজ উদ্দিন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি মাদক মুক্ত বাংলাদেশ ঘোষণা দেন এবং মাদক ব্যবসায়ীদের নির্মূল করার জন্য আইনশৃংখলা বাহিনীকে নির্দেশ প্রদান করেন। সারাদেশের ন্যায় হবিগঞ্জ জেলার পুলিশও বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ মাদক জব্দ করেন। মামলাগুলো নিষ্পত্তি হওয়ায় এসব আলামত ধ্বংস করা হয়েছে বলেও জানান। তিনি আরও জানান, আরও বেশি কিছু মাদক জব্দ রয়েছে। আদালতের নির্দেশ মতে এসব বিনষ্ট করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com