শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জের ৮ উপজেলায় নির্বাচন ১০ মার্চ

  • আপডেট টাইম রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে আগামী ১০ মার্চ হবিগঞ্জের আটটিসহ দেশের ১০১ উপজেলা পরিষদের ভোট গ্রহণের পরিকল্পনা নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। সিইসি কে এম নূরুল হুদার সভাপতিত্বে কমিশনের সভায় আজ রোববার এই পরিকল্পনা অনুমোদনের জন্য পেশ করা হবে বলে ইসি সচিবালয় সূত্রে জানা গেছে।
নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ জানিয়েছেন, আগামী সোমবার ৩ ফেব্র“য়ারি ঘোষণা করা হবে উপজেলা নির্বাচনের তফসিল। ৪৯২টি উপজেলার মধ্যে ৪৮০টিতে পাঁচ ধাপে চেয়ারম্যান, সাধারণ ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে এ ভোট অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচনের তফসিল চূড়ান্তের উদ্দেশে আজ রোববার সিইসি কে এম নূরুল হুদার সভাপতিত্বে কমিশনের সভা আহ্বান করা হয়েছে। ওই সভায় উপজেলা পরিষদ নির্বাচনে তফসিল চূড়ান্ত করার পাশাপাশি একাদশ সংসদের সংরক্ষিত মহিলা আসনের নির্বাচনের বিষয়টি আলোচ্য সূচিতে রয়েছে বলে জানা গেছে।
হবিগঞ্জ সদর, বাহুবল, মাধবপুর, চুনারঘাট, নবীগঞ্জ, আজমিরীগঞ্জ, বানিয়াচং ও লাখাই উপজেলায় ১ম ধাপে ভোট হবে। এদিকে নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাচন ১ম ধাপে হচ্ছে না বলে সূত্র থেকে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com