শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জের বিরামচরে এক বাড়িতে ডাকাতি

  • আপডেট টাইম শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌর এলাকার বিরামচর গ্রামের মোঃ আব্দুল আহাদ মিয়ার বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যাপারে বাড়ির মালিক আব্দুল আহাদ মিয়ার পুত্র হাফিজুর রহমান জসিম জানান, বৃহস্পতিবার গভীর রাতে ১২/১৫ জনের এক দল মুখোশধারী ডাকাত বসত ঘরের দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে মোঃ আব্দুল আহাদ ও তাকে ডাকাতরা মারধর করে। এতে পিতা পুত্র আহত হন। এ সময় ডাকাতরা ঘরে থাকা আলমিরা ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা, আব্দুল আহাদ মিয়ার স্ত্রী ও পুত্র বধুর ৪/৫ ভরী স্বর্ণালঙ্কার, ৪টি দামী মোবাইল ফোনসহ ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে তাদের শোরচিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে গুরুতর আহত পিতা পুত্রকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এস এম ফজলুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিছুর রহমান জানান, ডাকাতি হয়েছে বলে শুনেছি।
এ ব্যাপারে অভিযোগ দেয়া হয়েছে এবং ডাকাতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ ঘটনা সংঘটিত হওয়ায় এলাকার লোকজনের মাঝে ডাকাত আতংক বিরাজ করছে। উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি ভোররাতে ও শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্ধা গ্রামের ধুলা ঠিলা এলাকায় একই রাতে ৪ বাড়িতে ডাকাতি ঘটনা ঘটে। এতে উপজেলা জুড়ে আতংক বিরাজ করছে। অনেকেই সন্ধ্যার পরে কাজকর্ম সেরে বাড়িতে চলে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com