শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরের গোসাইপুর মসজিদের ইমাম হত্যা মামলার পলাতক আসামী গ্রেপ্তার

  • আপডেট টাইম শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৫১ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ হবিগঞ্জ শহরের গোসাইপুর জামে মসজিদের ইমাম মাওলানা কাওছার আহমেদ হত্যা মামলার চার্জশীটভূক্ত পলাতক প্রধান আসামী ইউনুছ মিয়াকে পুলিশ গ্রেফতার করেছে। আটককৃত ইউনুছ শহরের গোসাইপুর এলাকার মৃত ইনশান আলীর পুত্র। পুলিশ সূত্রে জানা যায়, মাদক বিক্রি হচ্ছে এ ধরণের গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান এবং ওসি (অপারেশন) প্রজিত কুমার দাশের নেতৃত্ব এসআই নাজমুল হাসানসহ একদল পুলিশ বৃহস্পতিবার মধ্যরাতে গোসাইপুর পয়েন্ট এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশ ২০০ গ্রাম গাঁজা ইউনুছকে গ্রেফতার করে। পরে পুলিশ জানতে পারে আটককৃত ইউনুছ ইমাম হত্রা মামলার চার্জশীটর্ভক্ত পলাতক আসামী।
উল্লেখ, ২০১১ সালের ১ অক্টোবর গোসাইপুর জামে মসজিদের ইমাম মাওলানা কাওছার আহমেদকে হত্যা করা হয়েছিল। এ ঘটনায় অজ্ঞাতনামা আসামী দিয়ে মামলা দায়ের করা হয়। হত্যা মামলাটি প্রথমে অজ্ঞাত আসামী ছিল। তত্কালীন সদর থানার (ওসি) নাজিম উদ্দিন এর দিক নির্দেশনা অনুযায়ী মামলাটির তদন্ত করতে এসআই সুদ্বীপ রায়, এসআই ইব্রাহিমসহ একদল পুলিশ এই নৃশংস হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে মাঠে নামে এক পর্যায়ে পুলিশ এই হত্যাকান্ডের রহস্য সফলভাবে উদঘাটন করে। এ সময় হত্যা মামলাটি সফলতার সহিত মূল রহস্য এবং বাকী আসামীদেরকে ও আটক করেন। নিহত ইমাম মাওঃ কাউছার আহমেদ গোসাইপুর জামে মসজিদের ইমাম হিসেবে কর্মরত ছিলেন। দীর্ঘ তদন্ত শেষে ইউনুছকে প্রধান আসামী করে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল করেন।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান জানান, আটককৃত ইউনুছ এর বিরুদ্ধে হত্যা, পুলিশ এসল্ট, চুরিসহ একাধিক মামলা রয়েছে। কয়েকটি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com