বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজে এমপি মিলাদ গাজীকে সংবর্ধনা

  • আপডেট টাইম সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯
  • ৫৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজের উদ্যোগে এমপি শাহনওয়াজ মিলাদ গাজীকে সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কুর বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার দুপুরে স্কুল প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়। স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ মিলাদ গাজী।
বিশেষ অতিথি ছিলেন গভর্নিং বডির সভাপতি মোঃ ইজাজুর রহমান, বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ আজিজুর রহমান, প্রকৌশলী মুহাইমিনুল ইসলাম, মনসুর আহমেদ, আনিছ মিয়া, সুফায়েল আহমেদ, মিজানুর রহমান, সাইদুল হাসান, শংকর চন্দ্র দত্ত প্রমুখ।
অনুষ্ঠান শেষে সংবর্ধিত ব্যক্তি এমপি শাহনওয়াজ মিলাদ গাজীকে স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয় এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সভায় প্রধান অতিথি এমপি শাহনওয়াজ মিলাদ গাজী স্কুলের উন্নয়নের জন্য ২ লাখ টাকা অনুদান ঘোষনা করেন এবং স্কুল এন্ড কলেজে ডিগ্রী পর্যন্ত চালুর জন্য আন্তরিকভাবে চেষ্টা চালিয়ে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com