বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে এসিড নিক্ষেপের ঘটনায় এক নারী গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯
  • ৪৪৪ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে হাবিবা ও আয়েশার ওপর এসিড নিক্ষেপের ঘটনায় আছিয়া বেগম (৩৫) নামে এক গৃহবধুকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোর রাতে থানার উপ-পরিদর্শক কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ বাঘাসুরা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। আছিয়া বাঘাসুরা গ্রামের এলেম মিয়ার স্ত্রী ও এসিড দগ্ধ হাবিবার তালাকপ্রাপ্ত স্বামী মমিনের বোন। ওই গ্রামের এখলাছ মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে সদ্য তালাকপ্রাপ্ত হাবিবা (২০) ও তার চাচাতো বোন ৫ম শ্রেণির ছাত্রী আয়েশা বৃহষ্পতিবার রাতে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়েছিল। শুক্রবার ভোর রাতে কে বা কারা ঘরের জানালার গ্রীল ভেঙ্গে তাদের ওপর ধাহ্য পদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়।
এ ঘটনায় হাবিবার ভাই সৈয়দ মিয়া বাদী হয়ে হাবিবার তালাকপ্রাপ্ত স্বামী নাসিরনগর উপজেলার শাইয়ক গ্রামের মমিনুলকে আসামী করে একটি মামলা দায়ের করে।
মামলার তদন্ডকারী কর্মকর্তা জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মমিনের বোন আছিয়াকে গ্রেফতার করে রোববার আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, মমিনুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com