শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শায়েস্তাগঞ্জে একরাতে ৪ বাড়িতে ডাকাতি

  • আপডেট টাইম সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯
  • ৪৭৪ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নে এক রাতে ৪ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসব বাড়ি থেকে নগদ টাকাসহ ২ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে। এ ঘটনায় উজ্জ্বল মিয়া (৩৫) নামে এক ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। গত রবিবার (২৭ জানুয়ারি) ভোররাতে উপজেলার পুরাসুন্দা গ্রামের ধোলাটিলা এলাকায় এই ঘটনা ঘটে। আটক উজ্জ্বল মিয়া (৩৫) মাধবপুর উপজেলার পিয়াইম গ্রামের হাসিম মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার ভোররাতে একদল ডাকাত ওই গ্রামের আবু মিয়া, মকসুদ মিয়া, ছন্দু মিয়া ও মাখন মিয়ার বাড়িতে হানা দেয়। ডাকাতরা ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে লোকজনকে জিম্মি করে ঘর থেকে নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কারসহ ২ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এ সময় আশপাশের লোকজন খবর পেয়ে ডাকাতদলকে ধাওয়া করে। পরে ডাকাতরা পালিয়ে গেলেও উজ্জলকে আটক করে স্থানীয় জনতা।
শায়েস্তাগঞ্জ থানার ওসি মোঃ আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ডাকাতকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। অন্য ডাকাতদের গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com