বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

তেলিয়াপাড়া চা বাগান থেকে ১৫ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯
  • ৪৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান থেকে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর গতকাল রাত সাড়ে ১১ টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হচ্ছে- তেলিয়াপাড়া চা বাগানে স্বপন কুমার তাতী (৩৬) ও সনজু মুন্ডা (২১)।
সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় পরিদর্শক মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে তেলিয়াপাড়া চা বাগানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাগানের মাদক ব্যবসায়ী খোকন তাতীর ঘর থেকে ১৫ বোতল ফেনসিডিলসহ উল্লেখিত ২ জনকে আটক করা হয়। এ ব্যাপারে মাধবপুর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com