বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

অতীতের ন্যায় জনগণের প্রত্যাশা পূরণে কাজ করবো-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯
  • ৪৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে টানা তৃতীয়বার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন- জনগণ আমাকে অনেক আশা-প্রত্যাশা নিয়ে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত করেছেন। গত দশবছর আপনাদের নির্বাচিত সংসদ সদস্য হিসেবে উন্নয়ন কাজ নিয়েই ব্যস্ত থেকেছি। অতীতের ন্যায় জনগণের সকল আশা-প্রত্যাশা পূরণে ভবিষ্যতেও কাজ করে যাব ইনশাল্লাহ।
মঙ্গলবার বিকেলে বামৈ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আব্দুর রহিম চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাকে দেয়া এক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, আওয়ামী লীগ মিথ্যার রাজনীতি করে না। আমরা সত্যের পথে রাজনীতি করি। অতীতে বিভিন্ন সময়ে আপনাদের দেয়া প্রতিশ্র“তিগুলো একে একে বাস্তবায়ন করার চেষ্টা করেছি। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়নের মাধ্যমে লাখাইকে আলোকিত অঞ্চলে রূপান্তরিত করতে চাই। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌছে দিয়ে নির্বাচনে নৌকার পক্ষে অবদান রাখায় আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ ও অভিনন্দন জানান।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক লস্করের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল তালুকদারের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, সিরাজুল ইসলাম, নুরুজ্জামমান মোল্লা, আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ফজলে এলাহী ফরহাদ, এডঃ মাহফুজ আহমেদ, ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, জেলা পরিষদ সদস্য মুর্শেদ কামাল, সোহেল লস্কর, সরদার আব্দুর রহমান, সরদার ওমর ফারুক, হাজী আব্দুর রহমান, সাবেক মেম্বার আব্দুল করিম, আব্দুল আহাদ প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কৃষক লীগ নেতা জুনাইদ চৌধুরী। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধিত ব্যক্তিত্ব এডঃ মোঃ আবু জাহির এমপিকে পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com