শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জে ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯
  • ৪৫০ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জ উপজেলায় দুই দিন ব্যাপী ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলার শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত মেলায় ২০টি স্টল অংশ নেয়। শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষাথীরা এসব স্টল পরিচালনা করে। তাদের বিষয় ও উপস্থাপনায় মেলায় আগত লোকজনের দৃষ্টি আকর্ষণ করে। গত ২১ জানুয়ারী সকাল ১০টায় মেলার উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) মর্জিনা আক্তার।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস এম ফেরদৌস ইসলাম এবং পরিচালনা করেন উপজেলা একাডেমী সুপার ভাইজার জগদীশ দাস তালুকদার। বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মুজিবুর রহমান, উপজেলা সি.ও ইমাংশু, উস্তার মিয়া, শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক আজহার উদ্দিন, প্রভাষক মোঃ ইয়াকুত মিয়া, প্রভাষক মোঃ তাহহিমুল ইসলাম চৌধুরী, প্রভাষক বদরুন নাহার চৌধুরী, হারুনুর রশিদ, মোঃ মহিবুর রহমান, মোঃ আবিদুর রহমান, জালাল আহমেদ, নুরুল হক, জাহাঙ্গীর আলম, মোঃ আব্দুল মন্নান, ইকবাল হোসেন, মোঃ ইব্রাহিম মিয়া, সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক অপু দাশ, উসমান গনি প্রমূখ। ২২ জানুয়ারী মঙ্গলবার সকাল ১০টায় মেলার সমাপনী অনুষ্ঠান উপলক্ষে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান বিষয়ে কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) মর্জিনা আক্তার।
বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়া। এতে সভাপতিত্ব করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস এম ফেরদৌস ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা একাডেমী সুপার ভাইজার জগদীশ দাস তালুকদার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com