মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
গ্রীসে নিহত নবীগঞ্জের দু’ব্যক্তিকে শেষ বিদায় জানালো এলাকাবাসী চুনারুঘাটে রাস্তার কাঁদায় ধান রোপন করে প্রতিবাদ নবীগঞ্জে হত্যা মামলার ৭০ আসামীর জামিন নামঞ্জুর কারাগারে প্রেরণের নির্দেশ শহরের গাণিংপার্ক থেকে নতুন বিবাহিত যুবকের লাশ উদ্ধার বাঙ্গালীর আশার বাতিঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত শহরে নকল সোনা বিক্রেতা আটক আমার হবিগঞ্জের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জেলা কৃষক লীগের নব নির্বাচিত সভাপতি শরীফ উল্লাহকে শচীন্দ্র কলেজের রোভার স্কাউট গ্রুপের ফুলেল শুভেচ্ছা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
বাহুবলে ৩ জুয়ারির কারাদন্ড

বাহুবলে ৩ জুয়ারির কারাদন্ড

বাহুবল সংবাদদাতা ॥ বাহুবলে তিন জুয়ারিকে কারাদন্ড প্রদান করেছেন ভ্র্যামান আদালত। রবিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজেষ্ট্রেট মোঃ জসীম উদ্দিন এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জুয়ারিদের বিভিন্ন মেয়াদে কারাদন্ডে দন্ডিত করা হয়।
দন্ডিতরা হলো-হবিগঞ্জ সদর থানার ওমেদনগর গ্রামের সিতু রায়ের ছেলে লিটন রায় (২৬) ও সুলতান মাহমুদপুর গ্রামের আলী হোসেন এর ছেলে আলকাছ মিয়া (২৯) কে ১৫ দিন এবং বাহুবল উপজেলার স্নœানঘাট গ্রামের আইন উল্লার ছেলে আবুল হোসেনকে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড। পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানা অফিসার ইনচার্জ মো. মাসুক আলী ও এসআই সজিব এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার স্নœানঘাট গ্রামে জুয়াঘরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে রবিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজেষ্ট্রেট মোঃ জসীম উদ্দিন এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জুয়ারিদের উল্লেখিত মেয়াদে কারাদন্ডে দন্ডিত করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com