মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বাহুবল আওয়ামীলীগের সংবর্ধনা সভায় মিলাদ গাজী এমপি ॥ প্রথম সংসদেই বাহুবলকে পৌরসভায় উন্নীত করণের দাবি তোলে ধরবো

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী, ২০১৯
  • ৪৩০ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ হবিগঞ্জ-১ আসনে নব-নির্বাচিত সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলছেন, বাহুবলবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি পৌরসভা বাস্তবায়ন। আমি প্রথম সংসদেই বাহুবলবাসীর এ দাবি উত্তাপন করে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করবো। তিনি বলেন, গত ৩০ ডিসেম্বর পর্যন্ত ছিল আপনাদের দায়িত্ব, এরপর থেকে এ অঞ্চলের উন্নয়ন আমার দায়িত্ব। আমি সাধ্যমতো সততার সাথে এ দায়িত্ব পালন করবো। আমি এমপি নই, আপনারা এমপি, আমি আপনাদের সেবক। আজীবন সেবা করার মাধ্যমেই আমি আমার দায়িত্ব পালন করতে চাই। তিনি আরো বলেন, আপনারা সকলকে সাথে নিয়ে আমি বাহুবল উপজেলার সমস্যাগুলো চিহ্নিত করে, তার দ্রুত সমাধান করবো। তিনি গতকাল বুধবার বাহুবল উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের দেয়া সংবর্ধনার জবাবে উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুন নূর মানিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডঃ সিরাজুল হক চৌধুরী, উপজেলা কৃষকলীগ সভাপতি মকলিছুর রহমান মাস্টার, যুবলীগের যুগ্ম আহ্বায়ক বদরুল আলম, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক ফারুকুর রশিদ, উপজেলা তরুনলীগের আহ্বায়ক আব্দুল মজিদ তালুকদার ও যুগ্ম আহ্বায়ক মোঃ আয়াত আলী, তাঁতীলীগের সভাপতি রাসেল আহমেদ, বঙ্গবন্ধু সংস্কৃতিক জোটের যুগ্ম আহ্বায়ক আলমগীর, বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক স্বপন চৌধুরী, তরুনলীগ নেতা সাহাবুদ্দিন প্রমুখ। কোরআন তেলাওয়াত করেন, উলামালীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল হক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির চৌধুরী, জেলা আওয়ামীলীগের বন ও পরিষদ বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, জেলা তাঁতীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মুদ্দত আলী, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ইব্রাহিম মুন্সী, আসকার আলী ও শাহ আহমেদ আওলাদ, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, আব্দাল মিয়া, বশির আহমেদ, সোহেল আহমেদ কুটি, আব্দুল কদ্দুছ, ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ইউপি চেয়ারম্যান সাইফুদ্দিন, ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলমসহ উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com