সংবাদ শিরোনাম : 

 **  এশিয়ান টিভির অনুষ্ঠানে পুলিশ সুপার ॥ হবিগঞ্জকে দাঙ্গা মুক্ত জেলা হিসেবে গড়ে তোলা হবে **  শহরের রাজনগরে আস-সালাম আইডিয়াল মাদ্রাসা এর শিক্ষা কার্যক্রম উদ্বোধন **  মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুরাসুন্দায় ২ ডাকাত গ্রেফতার **  বাহুবলে শীতার্থ মানুষের মাঝে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ’র কম্বল বিতরণ **  শহরের কোর্ট ষ্টেশন এলাকায় ৩ বাসায় চুরি **  এমপি আবু জাহির ও এমপি মজিদ খানের সাথে হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ **  মাধবপুরে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার **  বানিয়াচং ও আজমিরীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকট **  ডাঃ সফিকুর রহমান এর মায়ের মৃত্যুতে আনন্দ নিকেতনের শোক

সন্ত্রাস বিরোধী মামলায় বিএনপির ৩ কর্মী আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার এলাকা থেকে সন্ত্রাস বিরোধী মামলায় বিএনপি ও যুবদলের ৩ কর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে সদর থানার এসআই মোল্লা লুৎফুর রহমান তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।
আটককৃতরা হল, উমেদনগর এলাকার মৃত ধলাই মিয়ার পুত্র শাহিদ মিয়া (৪৫), একই এলাকার চান মিয়ার পুত্র আব্দুল হাই (৩৫) ও ইনাতাবাদ এলাকার সিকান্দর আলীর পুত্র আব্দুর রউফ (৩৫)।
পুলিশ জানায়, সরকার বিরোধী আন্দোলনে ও নাশকতার অভিযোগে পুলিশ বাদী হয়ে দায়ের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনের মামলা দায়ের করে। এই মামলায় তারা এজাহারভুক্ত আসামী। গতকাল দুপুরে তাদেরকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com