বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত শোয়েবের মৃত্যু ॥ এলাকায় শোক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯
  • ৪৭৭ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ-বানিয়াচং সড়কে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত কলেজ ছাত্র শাহ শোয়েব উজ্জামান ৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন। গতকাল বুধবার সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুর খবরে গ্রামবাসীসহ ৯৫ ব্যাচের সহপার্টিদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
সুত্রে জানা যায়, গত ২ জানুয়ারী রাত ৯টার দিকে নবীগঞ্জ উপজেলার দত্তগ্রামের বাসিন্দা সিলেট এমসি কলেজের ছাত্র শাহ শোয়েব উজ্জামান একটি টমটম যোগে বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে উল্লেখিত সড়কে রাজাবাদ কবরস্থান নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক্টর টমটম গাড়ীকে চাপা দিলে শাহ শোয়েব উজ্জামানসহ ২ জন আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শোয়েবকে আশংখাজনক অবস্থায় সিলেট প্রেরন করেন। ঘটনার দিন থেকেই আহত শোয়েবকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ’তে রাখা হয়। দীর্ঘ ৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে গতকাল সন্ধ্যায় মৃত্যু বরণ করেন। তার মৃত্যুর খবরে গ্রামবাসীসহ বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ৯৫ ব্যাচের বন্ধুদের মধ্যে মোঃ রুবেল মিয়া, উত্তম কুমার পাল হিমেল, আশফাকুজ্জামান চৌধুরী, আব্দুল মজিদ, এলেমান চৌধুরী প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com