রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৭:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা ॥ পুত্রের হাতে পিতা খুন হবিগঞ্জে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ॥ রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তনই উত্তম পন্থা শহরের বিভিন্ন স্কুল ও কলেজের সামন থেকে ১২ রোমিও আটক পরিবারের মুছলেখায় মুক্তি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চুনারুঘাটের ১ জনের মৃত্যু নবীগঞ্জে বউ-শাশুড়ীর ঝগড়া প্রাণ গেল সবুর হোসেনের বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশকে পিছিয়ে দিয়েছিল-এমপি মিলাদ গাজী বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়াই হোক জাতীয় শোক দিবসের অঙ্গীকার-এমপি মজিদ খান পইলে শহীদ এনাম স্মৃতি সংঘের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তিতখাই-চান্দপুর সড়কটি সংস্কার কাজ বন্ধ ॥ জনদুর্ভোগ চরমে বানিয়াচঙ্গে চেক ডিজঅনার মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার
নবীগঞ্জে ওয়ারেন্টভূক্ত আসামী সোহেল মিয়া গ্রেফতার

নবীগঞ্জে ওয়ারেন্টভূক্ত আসামী সোহেল মিয়া গ্রেফতার

dav

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে সোহেল মিয়া (৩৮) নামের এক ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধা ৭টার দিকে নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড় থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত সোহেল মিয়া নবীগঞ্জ উপজেলার ঘোলডুবা গ্রামের মৃত আতর আলীর ছেলে। নবীগঞ্জ থানার এসআই কাউছার আলম জানান, আদালতের একটি মামলায় সে ওয়ারেন্টভূক্ত আসামী হিসেবে পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য, ২০১৪ সালের মে মাসে এই সোহেল মিয়া নবীগঞ্জ শহরের ব্যবসায়ী দিলাওর মিয়ার নিকট ২ লাখ ৯০ হাজার টাকার বিনিময়ে ১৯ শতক জমি বিক্রি করেন। কথা থাকে রেজিষ্ট্রিরী করে দেয়ার পর নবীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মোতাহির মিয়ার নিকট থেকে টাকা বুঝে নিবে। সে মোতাবেক ওই বছরের ৯ মে উক্ত জমি রেজিষ্ট্রিারী করে দেয় সোহেল। ১০ মে মোতাহির মিয়া নবীগঞ্জ এক্সিম ব্যাংকে তার একাউন্ট থেকে ২ লাখ ৯০ হাজার টাকা উত্তোলন করে সোহেলকে বুঝিয়ে দেন। যা ওই ব্যাংকের সিসি ক্যামেরায় ধারণ করা ছিল। কিন্তু এর ২ দিন পর অর্থাৎ ১১ মে আওয়ামীলীগ নেতা মোতাহির মিয়া মারা গেলে সোহেল মিয়া মৃতের পরিবারের নিকট ওই টাকা দাবী করে। তবে মৃতের পরিবার এবং ব্যবসায়ী প্রতিষ্টানের কর্মচারীরা সোহেল মিয়ার টাকা পরিশোধের বিষয়টি অবগত থাকায় তাকে আটক করা হয়। এমনকি টাকা গ্রহনের দৃশ্য ব্যাংকের সিসি ক্যামেরায় ধারণকৃত থাকায় ব্যবসায়ী নেতৃবৃন্দ ক্ষিপ্ত হয়ে সোহেলকে পুলিশে সোপর্দ করেন। পরে আটককৃত সোহেল লোভের বশিভুত হয়ে ওই টাকা পাওনার নাটক সাজায় বলে স্বীকার করে এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনা না ঘটানোর জন্য মুছলেখা দিলে তাকে ছেড়ে দেওয়া হয়। এনিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে তোলপাড় সৃষ্টি হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com