বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলে ডাকাত আতঙ্কে হার্টএ্যাটাক পল্লী চিকিৎসক প্রদীপ চন্দের মৃত্যু

  • আপডেট টাইম বুধবার, ৯ এপ্রিল, ২০১৪
  • ৩২৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলা নির্বাহী অফিসার-এর গাড়ি চালক মন্টু সবর-এর বাহুবল (দক্ষিণ) আবাসিক এলাকার বাসায় ডাকাতির চেষ্টা ব্যর্থ হয়েছে। গত সোমবার দিবাগত রাত পৌণে ৩টার দিকে ডাকাতদল ওই বাসায় হানা দেয়। এ সময় ডাকাতদলের সদস্যরা মন্টু সবর-এর বাসার কলাপসিবল গেইট ভাঙ্গতে শুরু করলে তিনি চিৎকার দেয়ার পাশাপাশি মোবাইল ফোনে পাড়াপড়শিকে খবর দেন। এ অবস্থায় আশপাশের লোকজন ঘুম থেকে উঠে চিৎকার দিতে দিতে ঘটনাস্থলের দিকে এগিয়ে আসতে থাকে। ‘ডাকাত, ডাকাত’ আওয়াজ শুনে ওই এলাকার দীলিপ বণিকের বাসার ভাড়াটিয়া মৃত অসিত চন্দ-এর পুত্র পল্লী চিকিৎসক প্রদীপ চন্দ (৪২)-এর ঘুম ভাঙে। ঘটনার আকস্মিকতায় ওই সময়ই পল্লী চিকিৎসক প্রদীপ চন্দ হৃদক্রিয়া বন্ধ হয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে স্বজনরা তাকে নিকটবর্তী বাহুবল হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট নেয়ার পরামর্শ দেন। সিলেট নিয়ে যাবার পথে তার মৃত্যু ঘটে। উল্লেখ্য, নিহত প্রদীপ চন্দ তার নিজস্ব বাসায় বসবাস করা অবস্থায় গত ২/৩ মাস আগে ডাকাত দলের কবলে পড়েন। এ সময় ডাকাতদলের সদস্যরা তাকে ও তার স্ত্রীকে মারধর করে সর্বস্ব লুটে নেয়। এ ঘটনায় আতঙ্কিত প্রদীপ চন্দ নিজস্ব বাসা ছেড়ে বাহুবল (দক্ষিণ) আবাসিক এলাকায় গণবসতিপূর্ণ এলাকায় ভাড়া বাসায় উঠেন। নিহত প্রদীপ চন্দ দীর্ঘদিন ধরে হৃদরোগে ভোগছিলেন বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। তিনি বাহুবল হাসপাতাল গেইটস্থ ‘লিটন ফার্মেসী’র মালিক।
এদিকে, চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের সোনাজুরা গ্রামের মৃত আসলম উল্লার পুত্র দরবেশ আলীর নিকট থেকে একদল দুর্বৃত্ত দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। গত সোমবার (৭ এপ্রিল) বেলা ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। জানা যায়, বাহুবল উপজেলার মিরপুর বাজারস্থ উত্তরা ব্যাংক শাখা থেকে দেড় লাখ টাকা উত্তোলন করে ইট ক্রয় করতে নিকটবর্তী দ্বিমুড়া গ্রামস্থ কুশিয়ারা ব্রিকস ফিল্ডে উদ্দেশ্যে রাজমিস্ত্রী আবু জাহির-এর মোটরসাইকেলযোগে রওনা দেন দরবেশ আলী। পথিমধ্যে মিরপুর-ধুলিয়াখাল সড়কের ভুলকোট রাস্তার মুখে পৌঁছামাত্র পিছন দিক থেকে একটি কালো রঙের মাইক্রোবাস তাদের গতিরোধ করে। এ সময় কালো রঙের পোশাক পড়া মাইক্রোবাস আরোহীরা নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে দরবেশ আলী (৫৫) ও আবু জাহির (৩২) কে হাতকড়া পড়িয়ে মাইক্রোবাসে তোলে নিয়ে যায়। পরে দরবেশ আলীর নিকট থেকে দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় মাইক্রোর আরোহীরা। পরে তাদের মাইক্রো থেকে নামিয়ে দেয়। এ সময় ব্রিকস ফিল্ড কর্তৃপক্ষের সন্দেহ হলে রাজমিস্ত্রীকে আটক করে বাহুবল থানায় সোপর্দ করা হয়েছে। সে চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের ফনারগাঁও গ্রামের মৃত রশিদ মিয়ার পুত্র। গতকাল মঙ্গলবার তাকেসহ অজ্ঞাত পরিচয়ধারী আরো ৪ জনকে আসামী করে দরবেশ আলী বাদী হয়ে বাহুবল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এদিকে, গত ২৯ মার্চ রাতে বাহুবল মডেল প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম সামছুদ্দিন-এর মিরপুরস্থ বাসার গেইটের তালা ভেঙে দেড় লাখ টাকা মূল্যের একটি মোটরসাইকেল কে বা কারা চুরি করে নিয়ে যায়। এ ঘটনার প্রেক্ষিতে পুলিশ একজনকে গ্রেফতার করে। অপর দিকে সোমবার দুপুরে মিরপুরস্থ মসজিদের সামন থেকে বানিয়াগাঁও গ্রামের গণি মালদারের পুত্র শফিক মিয়ার একটি দেড় লাখ টাকা মূল্যমানের মোটরসাইকেল কে বা কারা চুরি করে নিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com