মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

  • আপডেট টাইম শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৯
  • ৪২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনে তৃতীয় বারের মতো সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির শপথ গ্রহন শেষে গতকাল বৃহস্পতিবার বুধবার গণভবনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য স্বাক্ষাত করেন এমপি আবু জাহির। এ সময় তিনি হবিগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জবাসী নৌকায় আস্থা রেখেছেন বলেইÑআমরা এলাকাকে আলোকিত অঞ্চল হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছি। বার বার ভোট দিয়ে এখানকার জনগণ হবিগঞ্জকে ২য় গোপালগঞ্জ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। যে কারণে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে উপহার হিসেবে শেখ হাসিনা মেডিকেল কলেজসহ বড় বড় উন্নয়ন প্রকল্প নিয়ে এসেছি। এবারো হবিগঞ্জের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৪টি আসন উপহার দিয়েছেন। আগামী ৫ বছরে আমরা হবিগঞ্জকে উন্নয়নের অনন্য উচ্চতায় নিয়ে যাব ইনশাল্লাহ। এ সময় তিনি সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।
প্রসঙ্গত, ২০০৮ সালে বিপুল ভোটের ব্যবধানে প্রথমবারের মতো নির্বাচিত হন এমপি আবু জাহির। পরবর্তীতে ২০১৪ সালে তিনি ২য় বারের নির্বাচিত হন। ১০ বছরে তিনি অবহেলিত হবিগঞ্জকে নিয়ে গেছেন উন্নয়নের পথে।
এদিকে এমপি আবু জাহির ৩য় বারের ন্যায় বিজয়ী হওয়ায় দলীয় নেতাকর্মী এবং সমর্থকদের মাঝে বিরাজ করছে আনন্দের বন্যা।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক বলেন, এমপি আবু জাহির অত্যন্ত পরিশ্রমী একজন নেতা। তার বলিষ্ট নেতৃত্বের কারণে হবিগঞ্জের সর্বস্তরে আওয়ামী পরিবার আজ অত্যন্ত সুসংগঠিত। জনগণের কাজে তিনি দিনরাত পরিশ্রম করেন বলেই- মানুষ তাকে ভালবাসে। আগামী দিনে এমপি আবু জাহির হবিগঞ্জকে উন্নয়নের নতুন উচ্চতায় নিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু বলেন, এমপি আবু জাহির বার বার নির্বাচিত হওয়ার পাশাপাশি তার সুযোগ্য নেতৃত্বের জন্যই হবিগঞ্জের চারটি আসনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে আসছে। এর পুরস্কার হিসেবে হবিগঞ্জবাসী এমপি আবু জাহিরকে মন্ত্রী হিসেবে দেখতে চায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com