বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ফেইসবুকে সরকার ও রাষ্ট্রবিরোধী প্রচারণা ॥ লাখাইর সাবেক কৃষি কর্মকর্তা আহসান হাবিবের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন নবীগঞ্জের চেয়ারম্যান মুকুলের বরখাস্তের আদেশ বহাল সমৃদ্ধ দেশ গড়তে যুব সমাজকে কাজে লাগাতে হবে-এমপি আবু জাহির চাঁদাবাজির মামলায় স্বাক্ষী হওয়ায় বাস শ্রমিককে হুমকির অভিযোগ দুই লন্ডনীর বিরুদ্ধে মামলা বিএনপি নেতা নাজমুল হুদা এখন স্বেচ্ছাসেবক লীগ নেতা পইলে সৈয়দ আহমদুল হক ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল শুরু পাঁচপাড়িয়া গ্রামে মরহুম আরফান আলী ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ও আলোচনা সভা বানিয়াচঙ্গের হিয়ালায় জুয়া খেলার অপরাধে ৪ জনের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদ- প্রদান নবীগঞ্জের বাউসি গ্রামে দুর্বৃত্তের হামলায় রবি পরিবার গৃহহারা হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন নির্বাচনে মনোনয়ন ফরম বিতরণ
জনতার বাঁধন হারা উল্লাসে আমি আপ্লুত-এমপি আবু জাহির

জনতার বাঁধন হারা উল্লাসে আমি আপ্লুত-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ শুধু নির্বাচন আসাতেই নয়। বিগত ১০ বছর ধরে জনগণের মাঝে থেকে সময় পার করছেন হবিগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনিত প্রার্থী বর্তমান সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। সারা বছর প্রতিটি এলাকায় তিনি গিয়েছেন কোনও না কোনও উন্নয়ন নিয়ে। তবে এবার নির্বাচনী প্রচারণায় জনগণের মাঝে যাচ্ছেন হবিগঞ্জকে আরো এগিয়ে নেওয়ার স্বপ্ন নিয়ে। সকাল থেকে রাত পর্যন্ত সদর-লাখাই এবং শায়েস্তাগঞ্জের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে বেড়াচ্ছেন তিনি। আগে থেকেই নির্ধারিত সময়ে গণংযোগ এবং প্রচারণা সভায় বক্তব্য রাখতে গেলে সৃষ্টি হয় গণ জোয়ার। আওয়ামী পরিবারসহ নানা শ্রেণি-পেশার লোকজন এসে জমায়েত হন সভায়। সকলেই আগ্রহ প্রকাশ করেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দেয়ার।
গতকাল বৃহস্পতিবার সকালে লাখাই উপজেলার ১নং লাখাই ইউনিয়নে গণসংযোগ করেন তিনি। এ সময় এলাকার হাজার হাজার লোকজন এসে জমায়েত হন সভাস্থলে। নৌকার শ্লোগানে মুখড়িত হয় এলাকা। এমপি আবু জাহির বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা এবং আগামীর কর্মপরিকল্পনা সম্পর্কে জনগণকে অবহিত করলে তারা নৌকার শ্লোগান দিতে থাকেন। পরে তিনি ওই এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। প্রতিদিতনের ন্যায় সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত লাখাই উপজেলার মোড়াকরি, ফুলবাড়িয়া, লাখাই সদর, লাখাই বটতলা, বামৈ মোড়, কালাউক, শালদিঘা, বুল্লাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা সভায় বক্তৃতা করেন এমপি আবু জাহির। এ সময় তিনি বলেন, ছাত্রজীবন থেকে জনগণের জন্য রাজনীতি করে আসছি। এরপর ২০০৮ সালের নির্বাচনে এলাকার সন্তান হিসেবে জনগণের জন্য কাজ করার লক্ষ্য নিয়ে আপনাদের সামনে এসে হাজির হই। এ সময় আপনারা আমাকে প্রায় ১ লাখ ভোটের ব্যবধানে বিজয়ী করেছিলেন। এই ঋণ আমি কখনো শোধ করতে পারব না। এরপর থেকেই আপনাদের জন্য দিনরাত পরিমশ্রম করে যাচ্ছি। বিনিময়ে যে উন্নয়ন হয়েছে তা আপনাদের চোখের সামনে। ৩০ তারিখের নির্বাচনকে সামনে রেখে ব্যাপক উন্নয়ন পরিল্পনা নিয়ে আপনাদের মাঝে আবারো এসেছি। এখনও আপনাদের ব্যাপক উপস্থিতি এবং উল্লাসে আমি আপ্লুত হয়ে পড়েছি। এই ভালবাসার ঋণ কখনো শোধ করার মতো নয়। তবে আপনারা যদি আমাকে নির্বাচিত করেন; তাহলে অতীতের ন্যায় আগামী দিনগুলোতেও আপনাদের সন্তান হিসেবে আপনাদের মাঝে থাকবো। কাজ করব আপনাদেরই জন্য।
গণসংযোগ এবং নির্বাচনী প্রচারণা সভায় বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, সহ-সভাপতি শেখ মুক্তার হোসেন বেনু, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, এডভোকেট মাহফুজ মিয়া, ঢাকাস্থ লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ, জেলা পরিষদ সদস্য মুর্শেদ কামাল, উপজেলা যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আমিরল ইসলাম আলম, হাফিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডঃ খোকন গোপ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক খারুদ্দিন ও যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনিসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় মুরুব্বীয়ান ও যুব সমাজ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com