শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নির্বাচনে মোটরসাইকেল ব্যবহার করতে পারবেন সাংবাদিকরা

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮
  • ৪৮৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নির্বাচনের খবর সংগ্রহের জন্য সাংবাদিকরা মোটরসাইকেল ব্যবহার করতে পারবেন। নির্বাচন কমিশন (ইসি) থেকে দেওয়া নির্দিষ্ট স্টিকারযুক্ত মোটরসাইকেল সড়কে চলাচল করতে পারবে। গতকাল বৃহস্পতিবার ইসির সহকারী পরিচালক আসাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত ২২ ডিসেম্বর, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংবাদিক নীতিমালা জারি করে ইসি।
ওই নীতিমালা অনুযায়ী, ভোটের সময় সাংবাদিকরা মোটরসাইকেলের জন্য কোনও পাস পাবেন না। ভোটের সময় তিন দিন মোটরসাইকেল ব্যবহারে নিষেধাজ্ঞা আরোপ করা হয়। ওই সময় সংবাদ সংগ্রহের জন্য কেউ মোটরসাইকেল ব্যবহার করতে পারবেন না।
গতকালের সিদ্ধান্তের ফলে সাংবাদিকদের মোটরসাইকেল ব্যবহারে নিষেধাজ্ঞা আর থাকছে না বলে জানান আসাদুল হক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com