শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

এমপি আবু জাহিরের উন্নয়নের প্রতিদান দেয়ার সময় এসেছে-মহিলা আওয়ামী লীগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮
  • ৫২৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ যে কোনও কাজে সফলতার জন্য পুরুষদের পাশাপাশি নারীদেরকেও এগিয়ে আসতে হয়। শুধু পুরুষরা কোনও কাজ করলে কাংখিত উন্নয়ন হয় না। উন্নয়নে নারীদেরকে সম্পৃক্ত করতে হয়। হবিগঞ্জ-৩ আসনের এমপি এডঃ মোঃ আবু জাহির নারীদের শিক্ষা, কর্মসংস্থানসহ নারী উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে নতুন উদাহরণ সৃষ্টি করেছেন। তার এই কাজের প্রতিদান দেয়ার সময় এসেছে এখন।
গতকাল দিনব্যাপী হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নে গণসংযোগ ও নির্বাচনী সভায় এসব কথা বলেন হবিগঞ্জের মহিলা আওয়ামী লীগ নেত্রীরা।
এ উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের-সহ সভাপতি আলেয়া জাহির, শাহানারা চৌধুরী, তাহেরা চৌধুরী, লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা পরিষদ সদস্য ফতেমাতুজ জোহরা রিনা, সেলিনা বেগম চৌধুরী, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরী, জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজু, হাবিবা আক্তার, নিপা আক্তার, শেফা আক্তার, শারমিন চৌধুরী, জেরিন মাহমুদ, এডঃ শারমিন সুমন, শেফা আক্তার, আয়েশা খানম রানি, শিরিন চৌধুরী, শিরিন আক্তার, ঝুমা বেগম, পারুল বেগম, তমা বেগম, খালেদা, মুক্তা বেগম, খুদেজা বেগম, তাহমিনা বেগম, মাসুদা আক্তার, শিউলী আক্তার, কামরুন্নাহার, রুমি আক্তারসহ মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com