শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শীঘ্রই হবিগঞ্জে ১৯দলীয় জোটের শরীক দল-“জাতীয় পার্টির” সবকটি কমিটি গঠন করা হবে-আতিক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ এপ্রিল, ২০১৪
  • ৫২৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলার সমন্বয়কারী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, শীঘ্রই হবিগঞ্জ জেলা, উপজেলা, পৌরসভা সহ সর্বস্তরের কমিটি গঠন প্রক্রিয়া শুরু হবে। এক বিবৃতিতে আতিক বলেন, এরশাদ সাহেব জাতীয় পার্টির লাখ লাখ নেতা-কর্মীর ত্যাগ ও মান সম্মানের কথা না ভেবে এবং একেক সময় একেক ধরনের কথা ও সিদ্ধান্ত গ্রহন করার কারনে এবং এরশাদ জাতীয় পার্টির কিছু শীর্ষ নেতারা দেশ ও জনগনের কথা না ভেবে শুধুমাত্র আওয়ামীলীগের দালালী করে ক্ষমতার অংশীদার হচ্ছে। অন্যদিকে সাধারণ নেতা কর্মীরা বঞ্চিত ও হতাশায় নিমজ্জিত হচ্ছে। ফলে এরশাদের জাতীয় পার্টি আজ “আওয়ামী জাতীয় পার্টি” হিসাবে রূপান্তর হয়েছে। এরশাদের জাতীয় পার্টির ভবিষ্যৎ আজ অন্ধকার। এরশাদের জাতীয় পার্টি এখন আওয়ামীলীগের ‘বি’ টিম হিসাবে কাজ করছে। ঘন ঘন বিপরীতমূখী অবস্থান গ্রহনের ফলে এরশাদের জাতীয় পার্টি সম্পর্কে দেশ ও জনগনের মধ্যে এখন এক বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি এবং দলের ভাবমূর্তি ক্ষুণ হয়েছে। ফলে নেতা কর্মীদের জনগনের কাছে হেয়-প্রতিপন্ন হতে হচ্ছে। তিনি বলেন, রাজনীতি হচ্ছে দেশ ও জনগনের কল্যানে। তাই যে দলের ভবিষ্যৎ অন্ধকার। জেনে শুনে সেই দলে অর্থ, শ্রম, মেধা, শরীরে ঘাম ফেলে, রোদ-বৃষ্টি, ঝড় এবং নানা প্রতিকুলতার মোকাবেলা করে নেতাকর্মীরা আর সময় নষ্ট করতে চায় না। তাই জাতীয় পার্টির মূল গঠনতন্ত্র অনুযায়ী জাতীয়তাবাদী শক্তি ও ইসলামী মূল্যবোধকে ধারন করে জাতীয় পার্টি তথা কাজী জাফর আহমদের নেতৃত্বাধীন জাতীয় পার্টিতে আজ সারা দেশে যোগদান প্রক্রিয়া শুরু হয়েছে।
জনাব আতিক আরো জানান-জাতীয় পার্টি দলের মূলনীতি হচ্ছে জাতীয়তাবাদী শক্তি ও ইসলামী মূল্যবোধ। কিন্তু এরশাদ সাহেব জাতীয় পার্টি দলের মূল নীতি বিসর্জন দিয়ে ভুল পথে চলছেন। তিনি নিজে অন্য একটি দলের নেত্রীর বিশেষ দূত হয়ে ভাল থাকবেন আর দেশের জনগন অশান্তিতে থাকবে, দলের নেতা কর্মীদের অসম্মানিত ও হতাশায় রাখবেন এই অবস্থা জাতীয় পার্টির মূলনীতি বিশ্বাস করে যারা তারা মেনে নিতে পারে না। কারণ তাদের কাছে ব্যক্তি এরশাদের চেয়ে দলের মূলনীতিই আসল। নীতিহীন রাজনীতি জনগন কখনও মানে নাই এবং ভবিষ্যতেও মানবেনা। তাই, দেশ ও জনগনের কল্যানে বর্তমানে সমগ্র বাংলাদেশে জাতীয়তবাদী ও ইসলামী মূল্যবোধের শক্তির ঐক্যবদ্ধ ও সংগঠিত হওয়া প্রয়োজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com