শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মামলা হামলা করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখা যাবে না-জি কে গউছ

  • আপডেট টাইম সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮
  • ৪৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী আলহাজ্ব জি কে গউছ বলেন, আওয়ামীলীগ যতোই চেষ্টা করুক মামলা-হামলা করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখা যাবে না। মানুষের ভোটাধিকার, দেশের গণতন্ত্র ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবে বিএনপি এই নির্বাচনে অংশ নিয়েছে। বিএনপি নির্বাচন করছে দেশকে সন্ত্রাস মুক্ত করার জন্য, গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য, মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য, আওয়ামীলীগের অপশাসন থেকে মানুষকে মুক্তি দেয়ার জন্য। তাই শত প্রতিকূলতা উপেক্ষা করেই বিএনপি নির্বাচনের মাঠে থাকবে। তিনি গতকাল লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নের মাদনা বাজারে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।
সভায় জি কে গউছ আরও বলেন, দলীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব না। হবিগঞ্জে পুলিশের ব্যাপক ধর পাকড়, পুলিশের গায়েবী মামলা আর আওয়ামীলীগের হামলার ঘটনা তারই প্রমাণ।
তিনি বলেন, পুলিশ ছাড়া কেউ আওয়ামীলীগের সাথে নেই। বিগত ১০ বছরের লাগামহীন দূর্নীতি আর মানুষকে জুলুম নির্যাতনের কারণে আওয়ামীলীগ নেতারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই নিশ্চিত পরাজয় জেনেই আওয়ামীলীগ চায় বিএনপি যেন নির্বাচনী মাঠ থেকে সড়ে যায়। মামলা ও হামলা করে আওয়ামীলীগ ২০১৪ সালের মত আরেকটি একতরফা নির্বাচন করতে চায়। কিন্তু জনগণ এবার জেগে উঠেছে। মানুষকে তাদের ভোটাধিকার থেকে বঞ্চিত করা যাবে না। জনগণ আগামী ৩০ তারিখ তাদের ভোট দিবে, আওয়ামীলীগের সকল অপকর্মের জবাব ব্যালটের মাধ্যমে দিবে।
বিএনপি নেতা গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন হাজী আব্দুল কবির, আবুল কালাম আজাদ টিপু, আমীর আলী, জানে আলম, হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ হাজী নুরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিতুর রহমান সিতু, এমদাদুল হক ইমরান, জিল্লুর রহমান, রুবেল আহমেদ চৌধুরী, শাহ রাজীব আহমেদ রিংগন, এডঃ ফাতেমা ইয়াসমিন, নুরজাহান বেগম, সৈয়দা লাভলি সুলতানা, সৈয়দ রুহেব হোসেন, আরিফ আহমেদ, অরুন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com