শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ-বাহুবল হবে উন্নত ও সমৃদ্ধ উপজেলা-মিলাদ গাজী

  • আপডেট টাইম সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮
  • ৪৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-১ আসনে (নবীগঞ্জ-বাহুবল) আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, আওয়ামীলীগ সরকারে থাকলে দেশে উন্নয়ন বাড়ে আর বিএনপি ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস, দূর্নীতি আর বোমাবাজী বাড়ে। দেশকে সন্ত্রাসী, দুর্নীতিবাজ ও বোমাবাজ জামায়াত-বিএনপি’র কালো থাবা থেকে বাঁচাতে জননেত্রী-উন্নয়নের নেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিন। তিনি গতকাল রোববার দিনব্যাপ তার নির্বাচনী এলাকায় গণসংযোগ ও পথসভায় উপরোক্ত কথা বলেন।
তিনি বলেন, দীর্ঘদিন ধরে এ আসনে সরকার দলীয় সংসদ সদস্য না থাকায় উন্নয়ন কর্মকান্ড আশানুরূপ হয়নি। দেশের অন্যান্য অঞ্চলের মতো এ অঞ্চলে উন্নয়নের চাকায় গতি বাড়াতে জননেত্রী শেখ হাসিনা তার প্রতিনিধি হিসেবে আমাকে প্রেরণ করেছেন। আমাকে বিজয়ী করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। তিনি নিজের জন্য ভোট চেয়ে বলেন, নৌকায় ভোট দিন, নবীগঞ্জ ও বাহুবল হবে দেশের সবচেয়ে উন্নত ও সমৃদ্ধ উপজেলা। মিলাদ গাজী গতকাল বিকেলে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নে গণসংযোগ শেষে দরবেশপুর গ্রামে নুর মিয়ার বাড়িতে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী।
বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি দিলাওয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুজন মিয়া, এলাওর মিয়া, দীঘলবাক ইউনিয়নের সভাপতি গোলাম হোসেন, সাধারণ সম্পাদক সুজাত মিয়া চৌধুরীসহ স্থানীয় নেতৃবৃন্দ। পরে তিনি উপজেলার গোজাখাইর বাজার, নয়াবাজার ও কালিয়ারভাঙা ইউনিয়ানে গণসংযোগ ও পথসভা করেন। এ সময় স্বস্ব ইউনিয়নের আওয়ামীলীগ নেতাকর্মীরা তার সাথে ছিলেন।
অপর দিকে নৌকা মার্কার সমর্থনে মিলাদ গাজীর ভাই কয়েছ গাজীর নেতৃত্বে বাহুবল উপজেলার স্নানঘাট, চারগাঁও, বাগদাইর, উজিরপুর, নিধনপুর, বালিচাপড়া, শ্যামপুর, রশিদপুর বাগান, কামাইছড়া বাগানসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় সাথে ছিলেন- উপজেলা আওয়ামীলগের সভাপতি আব্দুন নুর মানিক, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, যুবলীগ নেতা রশিদ আহমেদ, আলাল মিয়া, সুবিনয় দাশ, বিকাশ মেম্বার, ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম, তরমুজ আলী, তবারক আলী, যুবলীগ নেতা হুমায়ূন রশিদ জাবেদ ও শাহেদ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com