বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লাখাইয়ে ড্রেন খননকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত

  • আপডেট টাইম বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮
  • ৪৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার বোমাপুর গ্রামে পানির ড্রেন খননকে কেন্দ্র করে দুই দল লোকের সংঘর্ষে মহিলাসহ ২৫ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৮জনকে সদর হাসপতালে ভর্তি ও অন্যান্যদের লাখাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার সকাল ৮টায় এ ঘটনাটি ঘটে।
আহতরা জানায়, ওই গ্রামের মরম আলীর সাথে জজ মিয়ার জমি নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিল। গতকাল ওই সময় বিরোধপূর্ণ ভূমিতে ড্রেন খনন করতে গেলে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় শফিকুল ইসলম, এনামুল হক সায়েম, শফিকুল মিয়া, আক্তার মিয়া, ওয়াহাব মিয়া, মোতালিব মিয়া, শিরু মিয়া, জয়বাহার, ফারুক মিয়া, ইয়াছির মিয়াকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com