শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

যুবলীগের বর্ধিত সভায় এমপি আবু জাহির আ.লীগ ফাঁকা মাঠে গোল দিতে চায় না

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ (সদর, লাখাই, শায়েস্তাগঞ্জ) আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনে বিগত ১০ বছরে যে যুগান্তকারী উন্নয়ন করেছি তার জন্য জনগণ অবশ্যই আওয়ামী লীগকে মূল্যায়ন করবে। জনগণের প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। আওয়ামী লীগ ফাঁকা মাঠে গোল দিতে চায় না। খেলেই জিততে চায়। ২০০৮ সালেও নির্বাচনে জনগণ আমাকে ৯১ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী করেছিলেন। এখন মাঠে আমার অবস্থা সুসংহত থাকায় প্রতিপক্ষ মিথ্যাচারের মাধ্যমে ফাঁকা মাঠে গোল দেয়ার কথা বলে বিভ্রান্তি ছড়াচ্ছে। আমরা কথায় নয়, কাজে বিশ্বাসী।
গতকাল দুপুরে হবিগঞ্জ পৌরসভা মাঠে জেলা যুবলীগের আয়োজনে এমপি আবু জাহিরের নৌকা মার্কার সমর্থনে আয়োজিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।
সভায় কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ফজলুল রহমান আতিক বলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি অত্যন্ত দক্ষ একজন রাজনীতিবীদ। এলাকার উন্নয়নে তিনি যে, ভূমিকা পালন করেছেন, তা আজীবন হবিগঞ্জবাসীর মনে রাখার কথা।
কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব বোরহান উদ্দিন চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ফজলুল রহমান আতিক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ সিরাজুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, নিউইয়র্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুর উদ্দিন বুলবুল, জেলা আওয়ামী লীগের সদস্য এডঃ সুলতান মাহমুদ, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শেখ উম্মেদ আলী শামীম, শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, তাজ উদ্দিন আহমেদ তাজ, ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, সদর উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক জাকির হোসেন, শায়েস্তাগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মোঃ আব্দুল মুকিত, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়জুর রহমান রবিন প্রমুখ।
পরে আধুনিক স্টেডিয়াম নির্মাণসহ হবিগঞ্জের ক্রীড়াঙ্গণে ব্যাপক উন্নয়ন এবং অবদান রাখায় দলমত নির্বিশেষে সাবেক এবং বর্তমান খেলোয়াড়, সংগঠক এবং আম্পায়ারবৃন্দ এমপি আবু জাহিরের পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এতে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি এবং যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ সুলতান মাহমুদ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com