মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য জাপা প্রার্থী শংকর পালের আহ্বান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮
  • ৪৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য প্রার্থী শংকর পাল প্রচার-প্রচারণা ব্যস্ত সময় পার করছেন। তিনি প্রতিদিন সকাল থেকে এলাকার বিভিন্ন স্থানে অব্যাহত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
রবিবার ও সোমবার বানিয়াচং উপজেলার আলীগঞ্জ বাজার, গুনুই, ধুলিয়াঘাটুয়া, বানিয়াচং ঘোষপাড়া, খাগাউড়া, উজিরপুরসহ বিভিন্ন স্থানে পথসভাও গণসংযোগ করেন। প্রচার-প্রচারণা ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জাপা নেতা শংকর পাল জানিয়েছেন। পথসভাগুলোতে জাপা নেতা শংকর পাল বলেন-২০০১ সালে ১ম নির্বাচনে অংশ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। জোটগত সিদ্ধান্তের কারণে ২০০৮ সালের নির্বাচনে অংশ গ্রহন করতে পারেনি।
তিনি বলেন, এবার সুষ্টু নিরপেক্ষ নির্বাচন হলে ও জনগণ ভোট কেন্দ্রে যেতে পারলে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস করি। তবে আমার বিরুদ্ধে একটি মহল অপ্রচার শুরু করেছে। তারা বিভিন্ন স্থানে বলছে আমি নাকি শেষ মহুর্তে নির্বাচন থেকে সরে যাবো। তাদের উদ্দেশ্যে আমি বলছি, প্রতারণার মাধ্যমে মানুষকে ভুল বুঝানোর চেষ্টা করবেন না। আমি নির্বাচনে আছি এবং নির্বাচনে থাকবো। ৩০ ডিসেম্বর আপনারা লাঙ্গল প্রতিক ভোট দেবেন। কারও অপ্রচারে বিভ্রান্ত হবেন না। জাপা নেতা শংকর পাল আরো বলেন-বানিয়াচঙ্গ-আমিরীগঞ্জ আসনটি উন্মুক্ত। এখানে আওয়ামীলীগ জাতীয় পার্টির প্রার্থী আলাদা ভাবে নিজ নিজ দলীয় প্রতিক নিয়ে নির্বাচনে অংশ লড়ছেন। কিন্তু আওয়ামীলীগ প্রার্থী নিজেকে মহাজোটের প্রার্থী হিসেবে দাবি করে ভোটারদের কাছে পোস্টার ও লিফলেট বিতরণ করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ওই অপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানান তিনি। বানিয়াচঙ্গের ঘোষপাড়া এলাকার উঠান বৈঠকে বিশিষ্ট মুরুব্বী মতিলাল ঘোষ এর সভাপতিত্বে বক্তৃতা করেন বানিয়াচঙ্গ উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মকছুদুজ্জামান খান, সাবেক সাংগঠনিক সম্পাদক আঙ্গুর মিয়া, জেলা ছাত্র সমাজের সভাপতি জুবায়েদ হোসেন, সাধারণ সম্পাদক বিপ্লব চন্দ্র দেব, হবিবুর রহমান হবিব, নারায়ণ ঘোষ, জেলা জাতীয় যুবসংহতির নেতা বিশ্বজিৎ চৌধুরী, জুয়েল মিয়া প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com