রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১১:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা ॥ পুত্রের হাতে পিতা খুন হবিগঞ্জে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ॥ রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তনই উত্তম পন্থা শহরের বিভিন্ন স্কুল ও কলেজের সামন থেকে ১২ রোমিও আটক পরিবারের মুছলেখায় মুক্তি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চুনারুঘাটের ১ জনের মৃত্যু নবীগঞ্জে বউ-শাশুড়ীর ঝগড়া প্রাণ গেল সবুর হোসেনের বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশকে পিছিয়ে দিয়েছিল-এমপি মিলাদ গাজী বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়াই হোক জাতীয় শোক দিবসের অঙ্গীকার-এমপি মজিদ খান পইলে শহীদ এনাম স্মৃতি সংঘের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তিতখাই-চান্দপুর সড়কটি সংস্কার কাজ বন্ধ ॥ জনদুর্ভোগ চরমে বানিয়াচঙ্গে চেক ডিজঅনার মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার
আওয়ামীলীগ পুলিশ লেলিয়ে দিয়ে গণগ্রেফতার চালাচ্ছে-জিকে গউছ

আওয়ামীলীগ পুলিশ লেলিয়ে দিয়ে গণগ্রেফতার চালাচ্ছে-জিকে গউছ

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি কে গউছ বলেছেন, আওয়ামীলীগ জনবিচ্ছিন্ন হওয়ার কারণেই পুলিশ লেলিয়ে দিয়ে বিএনপি নেতাকর্মীদের গণগ্রেফতার করাচ্ছে। আওয়ামীলীগ নেতাদের পায়ের নীচে মাটি নেই। গত ১০ বছরের অপকর্মের কারণে জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপির সভা-সমাবেশে ভোটারদের স্বতস্ফুর্ত উপস্থিতি দেখে আওয়ামীলীগ নেতারা বেশামাল হয়ে পড়েছে। তারা জনগণের ভোটাধিকার হরণ করে নির্বাচিত হতে চায়। কিন্তু জনগণ সেই সুযোগ দিবে না। ভোট কেন্দ্রে সকল অপশক্তির বিরুদ্ধে জনগণ রুখে দাড়াবে। তিনি গতকাল বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার লস্করপুর ইউনিয়নে ধানের শীষের সমর্থনে এক নির্বাচনী সভায় এসব কথা বলেন।
জি কে গউছ আরও বলেন, দেশের গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার হরণ করে ২০১৪ সালে একটি পাথানো নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামীলীগ ক্ষমতা ধরে রেখেছে। বিগত ১০টি বছর দেশের নতুন প্রজন্মকে ভোট দেয়া থেকে বঞ্চিত করেছে। মানুষের বাক-স্বাধীনতা স্তব্দ করে রেখেছে। দেশের মেধাবী ছাত্রদের ন্যায় সঙ্গত দাবী কোটা সংস্কার আন্দোলনকারীদের অমানষিক নির্যাতন করা হয়েছে। নিরাপদ সড়ক চাই আন্দোলনে কোমলমতি শিক্ষার্থীদের রাজপথে পিঠানো হয়েছে, কারাবন্দি করা হয়েছে, অনেকের লাশ পাওয়া গেছে, অনেকই পঙ্গুত্ব বরণ করতে হয়েছে। উন্নয়নের নামে দেশের সম্পদ লুটপাট করে আওয়ামীলীগ নেতারা বিত্তশালী হয়েছেন, গাড়ি বাড়ির মালিক হয়েছেন। কিন্তু জনগণের ভাগ্যের পরিবর্তন হয়নি। চড়া দামে কৃষিপন্য ক্রয় করে কৃষক ফসল ফলাচ্ছেন, কিন্তু কৃষক তার ফসলের ন্যায্য মূল্য পাচ্ছেন না। লাগামহীন দ্রব্যমূল্যের কারনে মধ্যবিত্ত পরিবারগুলোতে চরম অসন্তোষ বিরাজ করছে। তাই আগামী ৩০ তারিখ আওয়ামীলীগ সরকারের সকল অপকর্মের জবাব ব্যালটের মাধ্যমেই দিবে দেশের মানুষ।
এর আগে তিনি লস্করপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে দলীয় নেতাকর্মীদের নিয়ে দিনভর গণসংযোগ করেন। পরে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।
লস্করপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ফরিদ মিয়ার সভাপতিত্বে ও সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডঃ মইনুল হাসান দুলালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম ইসলাম তরফদার তনু, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সৈয়দ মুশফিক আহমেদ, এমদাদুল হক ইমরান, রুবেল আহমেদ চৌধুরী, শাহ রাজীব আহমেদ রিংগন, আব্দুল হামিদ, কাছুম আলী, ফজলু মিয়া, ইমরান আহমেদ, সাইফুল হক, আজিজুল হক আরজত, জাহির মিয়া, নজরুল ইসলাম, জইন উল্লাহ প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com