সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০২:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির চুনারুঘাটে স্কুল ছাত্রীকে হয়রানীর অভিযোগে যুবকের ১ বছর কারাদন্ড নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্ঠায় নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছে যাদবপুর ও গোপালপুর গ্রামবাসী শচীন্দ্র কলেজে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন চুনারুঘাটে রাস্তায় প্রতিবন্ধকতা আউশকান্দি ছাত্রদলের বিক্ষোভ গ্রাম পুলিশের বেতন-ভাতা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে-এমপি মিলাদ গাজী নবীগঞ্জে আনরেজিস্টার্ড ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় বন্ধে মতবিনিময় সভা
চুনারুঘাটে যুবতিকে বিদেশে পাচার করে বিক্রি ॥ মামলা

চুনারুঘাটে যুবতিকে বিদেশে পাচার করে বিক্রি ॥ মামলা

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার সিসিরকোট গ্রামে বিদেশে চাকুরী দেবার কথা বলে এক যুবতিকে বিদেশে পাচার করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ৬ মাস বিদেশে পাশবিক ও মানসিক নির্যাতনের পর দালালরা ওই যুবতিকে দেশে পাঠিয়েছে। মুমূর্ষ অবস্থায় ওই যুবতীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই গ্রামের আনফর আলীর স্ত্রী ওই যুবতীর মা শারবানু বাদী হয়ে হবিগঞ্জে মানবপাচার আদালতে মামলা দায়ের করেছেন।
মামলার বিবরণে জানা যায়, শারবানুর যুবতী কন্যা রুজিনা (২০) কে একই গ্রামের আলছ মিয়ার পুত্র মানবপাচারকারী চক্রের সক্রিয় সদস্য আবদাল মিয়া প্রলোভন দিয়ে সৌদি আরব দালালদের কাছে রুজিনাকে বিক্রি করে দেয়। সেখানে নিয়ে দালালরা তার উপর পাশবিক নির্যাতন চালায়। রুজিনা নির্যাতন সহ্য করতে না পেরে দেশে তার মাকে জানায়। এদিকে, দালালরা রুজিনার উপর নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দেয়। তার সারা শরীরে অসংখ্য গরম ছেকা দেয়। রুজিনার মা কোন বিচার না পেয়ে অবশেষে আদালতের দ্বারস্থ হন। আব্দালকে আসামী করে মামলা দায়ের করলে মামলার ভয়ে আব্দাল রুজিনাকে দেশে ফিরিয়ে আনে গত মঙ্গলবার বিকালে। এদিকে, দেশে এসে রুজিনা অসুস্থ্য হয়ে পড়লে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয। মামলার খবর শুনে দালাল আবজল ও তার লোকজন পালিয়ে যায়। মামলাটি সিআইডি পুলিশ তদন্ত করছেন এবং আসামীদের বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com