বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লস্করপুরে এমপি আবু জাহিরকে আবারো বিজয়ী করার অঙ্গীকার

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮
  • ৪০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভায় সহশ্রাধিক নারী স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন। ওই এলাকার সর্বকালের বৃহৎ এই নারী সমাবেশ থেকে সকলেই এমপি আবু জাহিরকে আবারো বিজয়ী করার অঙ্গীকার করেন। এমপি আবু জাহিরের উন্নয়ন কর্মকান্ডের জন্য মুগ্ধ হয়ে ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করার ঘোষণা দিয়েছেন তারা। গতকাল দুপুরে লস্করপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, এমপি আবু জাহির নারী উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। তিনিই প্রথম হবিগঞ্জে নারীদেরকে সুসংগঠিত করেছেন। নারীদের অধিকার প্রতিষ্ঠায় এবং তাদেরকে স্বাবলম্বী করার স্বপ্ন দেখিয়েছেন। গড়ে তুলেছেন অনেক প্রতিষ্ঠান। গ্রহণ করেছেন অনেক নারীবান্ধব পদক্ষেপ। এই কর্মসূচির সফলতার জন্য আগামীতেও নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকার বিজয় হলে, আমরা সকলেই ভাল থাকব। শান্তিতে থাকব। যারা অতীতেও শান্তি বিনষ্ট করেছে, তারা আবারো মিথ্যা কথা বলে এবং প্রতারণার আশ্রয় নিয়ে আবারো অশান্তির পরিবেশ সৃষ্টির পায়তারা করছে। এদের ব্যাপারে সজাগ থাকতে হবে। বিশেষ করে মা-বোনকে যাতে ওই অপশক্তি বিভ্রান্ত না করতে পারে, সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে।
মহিলা আওয়ামী লীগ নেত্রী ফাতেমা আক্তার চম্পা’র সভাপতিত্বে ও জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরীর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা খাতুন। বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলেয়া জাহির, শাহানারা চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডঃ পারভীন আক্তার, জেলা পরিষদ সদস্য রওশন আরা ভূইয়া লাকী, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ নেত্রী আকলিমা বেগম, দোলনা তালুকদার, রোকেয়া বেগম, ছায়া বানু প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান এবং গীতা পাঠ করেন জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরী। এছাড়াও মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এতে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com