শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জের ৪টি আসনে ভোট যুদ্ধে লড়ছেন ২২ প্রার্থী

  • আপডেট টাইম সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮
  • ৪৬৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের ৪টি আসনে বিভিন্ন রাজনৈতিক দল মনোনীত ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৩৯ জন গত ২৮ নভেম্বর মনোনয়ন পত্র দাখিল করলেও মনোনয়ন বাতিল, প্রত্যাহার ও দলীয় চুড়ান্ত মনোনয়ন না পাওয়া ১৫জন নির্বাচনে অংশগ্রহণ করছেন না। ফলে চুড়ান্তভাবে ভোটযুদ্ধে রয়েছেন ২২ প্রার্থী। এর মধ্যে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ড. রেজা কিবরিয়া গণফোরাম (জাতীয় ঐক্যফ্রন্ট), গাজী মোহাম্মদ শাহনেওয়াজ (আওয়ামী লীগ), আতিকুর রহমান আতিক (জাতীয় পার্টি), চৌধুরী ফয়ছল শোয়েব (বাসদ) ও অ্যাডঃ নূরুল হক (কৃষক শ্রমিক জনতা লীগ) ও জুবায়ের আহমেদ (বাংলাদেশ ইসলামী ফ্রন্ট)। হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে আব্দুল মজিদ খান (আওয়ামী লীগ), মাওঃ আব্দুল বাছিত আজাদ (ঐক্যফ্রন্ট/খেলাফত মজলিস), শংকর পাল (জাতীয় পার্টি), আফছার আহমদ (স্বতন্ত্র), আবুল জামাল মসউদ হাসান (ইসলামী আন্দোলন বাংলাদেশ), অ্যাডঃ মনমোহন দেবনাথ (কৃষক শ্রমিক জনতা লীগ) ও পরেশ চন্দ্র দাস (ন্যাশনাল পিপলস পার্টি এনপিপি)। হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে মোঃ আবু জাহির (আওয়ামী লীগ), আলহাজ্ব জি কে গউছ (ঐক্যফ্রন্ট/বিএনপি), মোহাম্মদ আতিকুর রহমান (জাতীয় পার্টি), পীযুষ চক্রবর্তী (বাংলাদেশ কমিউনিস্ট পার্টি সিপিবি), মুহিব উদ্দিন আহমদ সোহেল (ইসলামী আন্দোলন বাংলাদেশ)।
হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে মোঃ মাহবুব আলী (মহাজোট/আওয়ামী লীগ), আহমদ আব্দুল কাদের (ঐক্যফ্রন্ট/খেলাফত মজলিস), শেখ মোঃ সামসুল আলম (ইসলামী আন্দোলন বাংলাদেশ), মৌলানা মহাম্মদ ছোলাইমান খান রাব্বানী (বাংলাদেশ ইসলামী ফ্রন্ট), মোঃ আনছারুল হক (জাকের পার্টি)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com