শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জনগণ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়-জিকে গউছ

  • আপডেট টাইম রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি কে গউছ বলেছেন-মিথ্যা প্রতিশ্র“তি দিয়ে ভোট নেয়ার রাজনীতি করি না। রাজনীতি করি মানুষের কল্যাণে। কাজ করতে চাই এলাকার উন্নয়নে। বিএনপি বিভিন্ন সময়ে রাষ্ট্র ক্ষমতায় গেলেও হবিগঞ্জে থেকে আমরা কোন এমপি দিতে পারি নাই। কিন্তু হবিগঞ্জের উন্নয়ন থেমে থাকেনি। বিএনপি যতবারই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেয়েছে হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই হবিগঞ্জের মানুষও বিএনপিকে ভালবাসে। বিএনপির প্রার্থীকে ভোট দিতে চায়। ইনশাআল্লাহ, আগামী ৩০ ডিসেম্বর বিপুল ভোটে হবিগঞ্জ-৩ আসনে ধাণের শীষের বিজয় নিশ্চিত হবে। তিনি গতকাল শুক্রবার বিকালে নুরপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শ্রীরামপুর গ্রামের এক উঠান বৈঠকে এসব কথা বলেন।
জি কে গউছ আরও বলেন-দেশের মানুষ আজ শান্তিতে নেই, কৃষকরা ধানের ন্যায্য মুল্য পাচ্ছে না, বিএনপির আমলে যে সার ৩শ টাকা বস্তা ছিল সেই সার বর্তমানে ১ হাজার টাকায় কিনতে হচ্ছে, দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালের বাহিরে চলে গেছে, দেশের আইন শৃংখলা পরিস্থিতর অবনতি হচ্ছে, মানুষের জান মালের নিরাপত্তা নেই, নদীতে রাজনৈতিক নেতাদের লাশ পাওয়া যাচ্ছে, সরকারের স্বৈরচারী আচরণে দেশে এক অজানা আতংক বিরাজ করছে, সারাদেশের মানুষ উদ্বেগ উৎকন্ঠায় রয়েছেন। কিন্তু সরকারের এমপি-মন্ত্রীরা বলছেন দেশের অবস্থা খুবই ভাল। এসবের পরও যদি দেশের অবস্থা ভাল হয় তাহলে এমন ভাল সরকার মানুষ দেখতে চায় না। মানুষ পরিবর্তন চায়, বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়।
হাজ্বী আব্দুল হাসিমের সভাপতিত্বে ও যুবদল নেতা সাইফুল ইসলাম সাইফের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির কোষাধ্যক্ষ হাজ্বী এনামুল হক, হবিগঞ্জে পৌর বিএনপির আহবায়ক আব্দুল হাসিম, শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম সানু, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়র ফরিদ আহমদ অলি, জেলা মৎসজীবি দলের সভাপতি এডভোকেট মদ্দুত আহমেদ, সাধারন সম্পাদক ফারুক আহমেদ, হবিগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাধারণ রুবেল আহমেদ চৌধুরী, বিএনপি নেতা মজিবুর রহমান, অলিউর রহমান মেম্বার, হাজ্বী আব্দুল মালেক, আব্দুল কাইয়ুম ফারুক, হাজ্বী আব্দুস সোবহান, হাজ্বী সিরাজুল ইসলাম ধন মিয়া, মোঃ আরব আলী, আব্দুল গফুর ছোট মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com