মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ চোর গ্রেফতার ল্যাপটপসহ বিপুল পরিমান মোবাইল উদ্ধার ॥

  • আপডেট টাইম শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
  • ৩৯৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় গতকাল শুক্রবার বিকাল ৩টায় হবিগঞ্জ সদর থানায় প্রেস ব্রিফিং করে এ তথ্য প্রদান করেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ। গ্রেফতারকৃত চোররা হল, হবিগঞ্জ শহরের অনন্তপুর এলাকার বাসিন্দা বাবুল মিয়ার ছেলে ইকবাল মিয়া (২০), একই এলাকার বাদশা মিয়ার ছেলে আব্দুল মালেক (৩৫), হবিগঞ্জ সদর উপজেলার আশেঢ়া গ্রামের রনজিৎ চক্রবর্তীর ছেলে রাজু চক্রবর্তী (২৮), চুনারুঘাট উপজেলার রাজার বাজার এলাকার আব্দুল জলিলের পুত্র দেওয়ান নবীন। তাদের দেয়া তথ্য মতে মিঠুন ও নাজিম নামে আরও দুইজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে চুরি যাওয়া ৮২টি মোবাইল, ১টি ল্যাপটপ, ১৬টি মেমোরি কার্ডসহ মালামাল উদ্ধার করা হয়। পুলিশ সূত্র জানায়, সম্প্রতি হবিগঞ্জ পৌর এলাকার বিভিন্ন স্থানে ৫-৬টি চুরির ঘটনা ঘটেছে। চোরেরা বাসা-বাড়িসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে কয়েক লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। গত ৩০ ডিসেম্বর সকাল সাড়ে ৬টার দিকে হবিগঞ্জ পৌর মার্কেটে মৃদুল টেলিকমে চুরি সংঘটিত হয়। চোরেরা তার দোকান থেকে স্মার্ট ফোন, ফিউচার ফোন, ল্যাপটপ, গ্রামীণ ফোনের ট্যাব, মোবাইল মেরামতের ফ্লাস ডিভাইস, মেমোরী কার্ড, কাস্টমারদের মেরামতের জন্য দেয়া স্মার্ট ফোন ও নগদ টাকাসহ ৩ লাখ টাকার মালামাল নিয়ে যায়। পরবর্তীতে শহরে সংঘটিত আরো কয়েকটি চুরির বিষয় উদঘাটনের জন্য পুলিশ শহরের চিহ্নিত চোরদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান পরিচালনা করে। মঙ্গলবার রাত ৮টার দিকে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই মোল্লা লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ হবিগঞ্জ আধুনিক হাসপাতাল এলাকার আম্বিয়া ভবনের সামন থেকে ইকবাল মিয়া ও আব্দুল মালেককে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তিতে গতকাল বৃহস্পতিবার রাতে পাইকপাড়া আমতলী থেকে চোরাই মোবাইল উদ্ধার করা হয়। এ সময় দুই চোরকে আটক করা হয়।
প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সদর থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান ও তদন্তকারী কর্মকর্তা মোল্লা লুৎফুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com