শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জের ৪টি আসনে দাখিলকৃত মনোনয়ন যাছাই-বাছাই সম্পন্ন ॥ রেজা কিবরিয়া, কেয়া চৌধুরীসহ ১২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

  • আপডেট টাইম সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
  • ৪৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের ৪টি আসনে বিভিন্ন দল ও স্বতন্ত্রসহ ১২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। গতকাল রবিবার মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে মোট ৩৯ জন প্রার্থীর মধ্যে বিভিন্ন অভিযোগে হবিগঞ্জ-১-আসনে ৬ জন, হবিগঞ্জ-২-আসনে ১ জন, হবিগঞ্জ-৩-আসনে ২ জন ও হবিগঞ্জ-৪-আসনে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়।
যে কারনে মনোনয়নপত্র বাতিল করা হয় আসনওয়ারী সেসব প্রার্থীদের তালিকা : হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনে ঋণখেলাপির অভিযোগে গণফোরাম মনোনীত প্রার্থী সাবেক অর্থমন্ত্রী প্রয়াত আওয়ামীলীগ নেতা শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়া, হলফনামায় স্বাক্ষর না থাকায় এবং ব্যক্তিগত তথ্য না দেয়ায় স্বতন্ত্র প্রার্থী সংরক্ষিত আসনের এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, হলফ নামায় স্বাক্ষর না থাকায় ইসলামী ফ্রন্টের জুবায়ের আহমেদ, ১% ভোটারের ১ জনের স্বাক্ষর না থাকায় স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আব্দুল হান্নান, মামলা গোপন করায় ইসলামী আন্দোলনের আবু হানিফ আহমদ হোসেন, হলফ নামায় স্বাক্ষর না থাকায় ইসলামিক ফ্রন্টের বদরুররেজা সেলিম। হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে হলফ নামায় স্বাক্ষর না থাকায় বিএনপি প্রার্থী জাকির হোসন, হবিগঞ্জ-৩ আসনে দলীয় মনোনয়নের পক্ষে কোন কাগজ না থাকায় ন্যাশনাল পিপলস পার্টির আব্দুল কাদের, হলফ নামায় স্বাক্ষর না থাকায় ইসলামিক ফ্রন্টের আতাউর রহমান, হবিগঞ্জ-৪ আসনে মামলার তথ্য গোপন করায় জাকের পার্টির আনসারুল হক, হলফ নামায় স্বাক্ষর না থাকায় ইসলামিক ফ্রন্টের মোঃ আব্দুল মুমিন ও ইসলামি ফ্রন্টের মাওলানা সুলাইমান খান রব্বানী। রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ দাখিলকৃত মনোনয়নপত্র যাছাই বাছাই করে এ সব মনোনয়ন বাতিলের ঘোষণা দেন। তবে বাতিল হওয়া প্রার্থীগণ ৩ দিনের মধ্যে নির্বাচন কমিশন সচিবের নিকট আপিল করতে পারবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com