রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

পইলে ছাত্রীকে উত্যক্ত ॥ প্রতিবাদ করায় ২ ছাত্রকে ছুরিকাঘাত

  • আপডেট টাইম সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
  • ৪৫৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল উচ্চ বিদ্যালয়ে ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় প্রকাশ্যে ২ ছাত্রকে ছুরিকাঘাত করেছে একদল বখাটে। শিক্ষার্থীদের অভিযোগ স্কুল কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেননি। আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।
আহতরা হচ্ছে-পইল ভাংগার মুখ এলাকার আব্দুন নূরের পুত্র ওই স্কুলের ১০ম শ্রেনির ছাত্র আলামিন (১৬), একই শ্রেণির ছাত্র সবুজ মিয়া (১৭)। আহত সূত্রে জানা যায়, ওই স্কুলের নবম শ্রেণির জনৈক ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করত একই স্কুলের নবম শ্রেণির ছাত্র পইল বড় বাড়ি এলাকার আব্দুল কাদিরের পুত্র নোমান মিয়া। এর প্রতিবাদ করে ওই ছাত্রীর ভাই নয়ন মিয়া, তার বন্ধু আলামিন ও সবুজ। এতে নোমান ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল স্কুল চলাকালীন সময়ে নোমান মোটরসাইকেল যোগে কয়েকজন যুবককে নিয়ে ফিল্মি স্টাইলে স্কুলে প্রবেশ করে আলামিন ও সবুজের উপর চড়াও হয়। এক পর্যায়ে ছুরিকাঘাতে করলে উল্লেখিত দুই ছাত্র আহত হয়। পরে অন্যান্য শিক্ষার্থীরা এগিয়ে এলে যুবকরা সটকে পড়ে। খবর পেয়ে সদর থানার এসআই পলাশ চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান।
অপর একটি সূত্র জানায়, এ রকম একটি ঘটনার পরও স্কুল কর্তৃপক্ষ আহতদেরকে দেখতে সদর হাসপাতালে যাননি। এমনকি তাদের কোন খোজ খবরও নেয়া হয়নি। এতে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।
এ ব্যাপারে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কামাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ছাত্রদের অভিভাবক কোন যোগাযোগ না করায় কোন ব্যবস্থা নেয়া হয়নি। তবে সদর থানাকে অবগত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com