শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সাংবাদিক ফেরদৌস আখনজীর ছেলে সুহৃদ এর ইন্তেকাল

  • আপডেট টাইম সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
  • ৫০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ উপজেলার সুবিদপুর ইউনিয়নের আতুকুড়া-সুবিদপুর শিক্ষা কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সাংবাদিক ফ্রান্স প্রবাসী ফেরদৌস করিম আখনজীর একমাত্র ছেলে ফাওজান করিম আখনজী সুহৃদ রবিবার সকালে ঢাকার শ্যামলীস্থ শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছে (ইন্না…রাজিউন)। সুহৃদ গত ১৭ অক্টোবর জন্ম গ্রহন করে। এর পর সে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। গতকাল ৭টা ৪০মিনিটে সুহৃদ শেষ নিশ্বাস ত্যাগ করে। গতকাল সন্ধ্যায় আতুকুড়া জামে মসজিদের সামনে সুহৃদ এর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে আত্মীয় স্বজন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন। জানাযা শেষে তার দাদা মরহুম অ্যাডভোকেট আলহাজ্ব আব্দুল করিম আখনজী ও দাদু মরহুমা আলহাজ্ব মাহমুদা খানম এর কবরের পাশে দাফন সম্পন্ন করা হয়।
ফেরদৌস করিম আখনজীর শিশু সন্তান সুহৃদ এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে দৈনিক খোয়াই সম্পাদক শামীম আহছান, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী, বার্তা সম্পাদক মঈন উদ্দিন আহমেদ, যমুনা টিভির জেলা প্রতিনিধি প্রদীপ দাশ সাগর, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এসএম সুরুজ আলী, দৈনিক খোয়াই স্টাফ রিপোর্টার নুরুল হক কবির, সৈয়দ ইব্রাহিম, নজরুল ইসলাম প্রমূখ। নেতৃবৃন্দ মরহুমের বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। অপর এক শোক বার্তায় আতুকুড়া-সুবিদপুর শিক্ষা কল্যাণ সমিতির সভাপতি নিতেন্দ্র চন্দ্র দাস, সিনিয়র সহ-সভাপতি সামছুল হক আখনজী, সাধারণ সম্পাদক এনামুল হক আখনজীসহ সংগঠনের নেতৃবৃন্দ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফেরদৌস করিম আখনজীর ছেলে সুহৃদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com